নিউজঅফবিট

“মানুষ আমাকে অভিনেত্রী হিসেবেই দেখতে চাইছেন, তাই রাজনীতি নিয়ে আর কিছু ভাবছি না”- মন্তব্য অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে তা সাংসারিক জীবনে অনেক ওঠাপড়া এলেও তিনি নিজেকে দৃঢ়চেতা মানুষ হিসাবেই সকলের কাছে প্রতিপন্ন হয়েছেন। অনেক বিতর্ক, গসিপ কে দূরে সরিয়ে রেখে তিনি নিজের জীবন উপভোগ করতে ভালোবাসেন। একমাত্র পুত্র ঝিনুককে নিয়ে তিনি জীবনের রঙিন মূহুর্ত গুলি ভালোভাবেই উপভোগ করে থাকেন।

তৃতীয় স্বামী রোশন সিং এর সাথেও তাঁর একপ্রকার বিচ্ছেদ হয়েই গিয়েছে। এ হেন শ্রাবন্তী একুশের ভোটে নিজের রাজনৈতিক জীবনের সূত্রপাত ঘটিয়েছিলেন। বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থীপদে আসীন হয়েছিলেন তিনি। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এলাকায় প্রচার করেও মানুষের ভরসা জিততে অসমর্থ হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবং তারপর থেকেই তাঁকে আর সক্রিয় রাজনীতিতে দেখা যায়নি।

আরও পড়ুন –রাত ১১ টা থেকে নাইট কার্ফু। আর কি কি বিধিনিষেধ দিলো রাজ্য সরকার?

শ্রাবন্তী টলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী দের মধ্যে অন্যতম। অভিনেতা দেব, অঙ্কুশ, জিৎ এর সাথে অভিনয় করেছেন তিনি। অসংখ্য হিট ছবি রয়েছে তাঁর ঝুলিতে। শ্রাবন্তী বর্তমানে চাইছেন রাজনৈতিক জীবনের থেকেও তাঁর অভিনয় জীবনকেই বেশী আঁকড়ে ধরতে। তিনি রাজনীতিতে আর পা রাখতে চাইছেন না। তিনি চাইছেন তাঁর পরিচিতি হোক অভিনেত্রী হিসাবে, কোনো রাজনীতিবিদ্ হিসাবে নয়।

এদিকে চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সাথে প্রেমের বিষয়টি অস্বীকার করেছেন শ্রাবন্তী। তিনি বলেছেন যে অভিরূপ তাঁর একজন ভালো বন্ধু, এটার বাইরে আর কোনো সম্পর্ক তাঁর অভিরূপের সাথে নেই। শ্রাবন্তী বলেছেন যে, “এই ভয়াবহ পরিস্থিতিতে বাড়িতে বসে থেকে মানুষ ডিপ্রেশনে চলে যাচ্ছে। যার দরুন নিজের জীবনের থেকে অন্যের জীবনে কি ঘটছে সেই বিষয়ে তারা বেশি মাথা ঘামাচ্ছেন।”

আরও পড়ুন –ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে সারা বিশ্ব সেজে উঠছে ভারতের জাতীয় পতাকার রঙে

এছাড়াও শ্রাবন্তী মন্তব্য করেছেন, “আমার অভিনয় আমাকে পরিচিতি দিয়েছে। আমি এই অভিনয়টা কেই আঁকড়ে ধরে থাকতে চাই । রাজনীতিতে আমার পরিচিতি তৈরি করার কোন ইচ্ছা আপাতত নেই।”

Related Articles

Back to top button