নিউজবিনোদন

ইন্ডিয়ান আইডল ১২ এর সেরার পুরস্কার জিতে নিলেন উত্তরাখণ্ডের পবনদ্বীপ। দ্বিতীয় স্থান পশ্চিমবঙ্গের অরুনিতার

নিজস্ব প্রতিবেদন: ভারতের অন্যতম সংগীত রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল। ‌ বিগত কয়েক বছর ধরে এই রিয়েলিটি শো ভারতের বুকে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছে। ‌ এই রিয়েলিটি শো থেকে উঠেছেন বিখ্যাত গায়ক অভিজিৎ সাওয়ান্ত, অমিত সানা, প্রশান্ত তামাংয়ের মতো গায়করা। এবারে ইন্ডিয়ান আইডল সিজন ১২ এর ফলাফল ঘোষিত হয়েছে। বিগত কয়েক মাস ধরে চলা এই ১২ তম রিয়েলিটি শো এর সেরার শিরোপা অর্জন করেছেন উত্তরাখণ্ডের পবনদ্বীপ রাজন।

দ্বিতীয় স্থান অধিকার করেছেন পশ্চিমবঙ্গের অরুনিতা কাঞ্জিলাল। জানা গিয়েছে ইন্ডিয়ান আইডল সিজন ১২ এর গ্র্যান্ড ফিনালে চ্যানেল কর্তৃপক্ষ একটি দারুন আশ্চর্যজনক বিষয়ের ব্যবস্থা করেছিল। ভারতের বুকে এই প্রথমবার একটানা ১২ ঘন্টা ধরে লাইভ গ্র্যান্ড ফাইনাল সম্পন্ন হয়েছে।

আরও পড়ুন –‘খেলাধুলাও পঠনপাঠনের অন্তর্ভুক্ত,’ এবার খেলাকে বিশেষ গুরুত্ব, ৭৫ তম স্বাধীনতা দিবসে ঘোষণা মোদির !

গতকাল রাত ১২ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত এই অনুষ্ঠান পর্ব চলেছে। এবারের ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে আসীন ছিলেন ইন্ডিয়ান আইডলের প্রথম পর্ব থেকে বিচারক পদে আসীন থাকা অনু মালিক এবং ইন্ডিয়ান আইডলের নতুন বিচারক হিমেশ রেশাম্মিয়া, সোনু কক্কর। এছাড়াও অতিথি বিচারক হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদবাণী, অলকা ইয়াগনিক, উদিত নারায়ণ, কুমার শানু প্রমুখেরা।

পবনদ্বঘপ শ্রেষ্ঠ গায়ক এর পুরস্কার অর্জন করেছেন। পশ্চিমবঙ্গের অরুনিতা কাঞ্জিলাল যথেষ্ট লড়াই করেছিলেন কিন্তু তিনি দ্বিতীয় স্থানে নির্বাচিত হয়েছেন। ফাইনাল পর্ব প্রধানমন্ত্রীর নিহাল তৌর, সম্মুখ প্রিয়া, সায়নী কাম্বলে এবং দানিশ মোহাম্মদ । পবনদ্বীপ রাজনকে পুরস্কার স্বরূপ দেওয়া হয়েছে ২৫ লক্ষ টাকা, এবং একটি ব্র্যান্ড নিউ গাড়ি। পবনদ্বীপের এই সাফল্যে আনন্দের জোয়ারে ভেসে গিয়েছেন সমগ্র উত্তরাখণ্ড বাসী।

Related Articles

Back to top button