নিউজপলিটিক্সরাজ্য

“আমাদের বিধায়ক এবার ২৫০ কোটি টাকা খাবে।”- ফাঁস হল তৃণমূল নেতার অডিও ক্লিপ।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটে ব্যাপক জনসমর্থন নিয়ে ২১৩ টি সীট দখল করে বাংলার মাটিতে আবার নিজেদের শাসনক্ষমতা বিস্তার করেছে তৃণমূল কংগ্রেস। একুশের ভোটে জয়লাভ করার পর থেকেই বিজেপার বহু নেতা কর্মীরা আস্তে আস্তে পা বাড়াচ্ছেন তৃণমূলের দিকে। ক্রমেই আর‌ও শক্তিশালী হচ্ছে তৃণমূল কংগ্রেস। কিন্তু এর‌ই মধ্যে আবার অস্বস্তিকর পরিস্থিতির উদ্রেক হয়েছে তৃণমূল কংগ্রেসের অভ্যন্তরে।

জানা গিয়েছে সম্প্রতি একটি অডিও ক্লিপ ভাইরাল হয়েছে যে ক্লিপে প্রকাশ্যে তৃণমূলের এক শীর্ষ নেতার বিরুদ্ধে তৃণমূলের আর এক নেতা দূর্নীতির অভিযোগ করছেন। এই অডিও ক্লিপ টাতে তৃণমূলের এক নেতা তার বিধায়কের বিরুদ্ধে বলছেন যে, “দল এখন অসামাজিক কাজকর্ম পরিপূর্ণ হয়ে গেছে। ‌ একজন চামার কে নির্বাচনে দাঁড় করানো হয়েছে। ‌ বিধায়ক পথে দাঁড়িয়ে ও বন্যা ত্রাণের কয়েক কোটি টাকা খেয়ে নিয়েছে।

আরও পড়ুন-“মুখ্যমন্ত্রী নিজে মুকুল রায়কে জয়েন করিয়েছেন।”- মুখ্যমন্ত্রী কে কটাক্ষ দিলীপ ঘোষের।

‌ এবার বাংলার আবাস যোজনার ২৫০ কোটি টাকা খেয়ে নিয়ে তবে ছাড়বে।”এই অডিও ক্লিপটি প্রকাশিত হওয়ার পরেই রাজ্য রাজনীতিতে যথেষ্ট চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মুখ্যমন্ত্রীর কাছে এই অডিও ক্লিপ পাঠানো হয়েছে । তিনি এই পরিস্থিতিতে কী ব্যবস্থা নেওয়া যায় তা নেবেন।

আরও পড়ুন-সংঘ পরিবারের কট্টর কটাক্ষের মুখে শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিং রা

জানা গিয়েছে এই অডিও ক্লিপটি হলো মালদার তৃণমূল কংগ্রেস নেতা আনিমুল হকের । তাঁকে মালদার হরিশ্চন্দ্রপুরের তৃণমূল কংগ্রেস বিধায়ক তজমুল হোসেন বিরুদ্ধে এই কথাগুলি বলতে শোনা গিয়েছে। এই অডিও ক্লিপটি প্রকাশিত হ‌ওয়ার পরেই মালদা জেলা তৃণমূল নেতৃত্বের কাছে আমিনুল হকের বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছে।হঠাৎ এরকম একটি অডিও ক্লিপ ভাইরাল হ‌ওয়ায় যথেষ্ট অস্বস্তিতে পড়েছে তৃণমূল।

Related Articles

Back to top button