নিউজবিনোদন

“বা চোখে কিছুই দেখতে পাচ্ছি না” করোনার পর বললেন গায়িকা পরমা।

নিজস্ব প্রতিবেদন: করোনাভাইরাস মানুষের থেকে অনেক কিছুই কেড়ে নিয়েছে। এমতাবস্থায় গায়িকা পরমা ব্যানার্জি নিজের অভিজ্ঞতা সকলের সামনে তুলে ধরলেন। প্রসঙ্গত কিছুদিন আগেই করোনাভাইরাস থেকে সেরে উঠেছিলেন তিনি।এরপর গত শুক্রবার থেকে আচমকাই চোখে ঝাপসা দেখতে শুরু করেন তিনি।

পরমা বলেন,”আমি হঠাৎ দেখলাম বাঁ চোখে কিছুই দেখতে পাচ্ছি না। ডান চোখটা যেহেতু ঠিক আছে, তাই দুচোখ খোলা থাকলে দেখতে পাচ্ছি। আবার ডান চোখটা একহাত দিয়ে চেপে ধরলেই শুধু একটা রিং-এর মতো দেখছি। অথচ কোনও ব্যথা নেই, জল নেই, কিছুই নেই।

আরও পড়ুন-বেবি বাম্প নিয়েই শুটিংয়ে হাজির হলেন নুসরত জাহান

হঠাৎ করেই হয়েছে।আমার একমাস আগে Covid-হয়েছিল, সেরে উঠলাম। তারপর আবারও কাঁপুনি দিয়ে জ্বর আসে। পেট ফুলছিল, ডক্টর বিভিন্ন টেস্ট দিলেন, তাতে কিছুই বের হয়নি।

শুধু একটা ইনফেকশন আছে সেটা বোঝা যায়, কোথায় সেটা স্পষ্ট নয়। ডক্টর অ্যান্টিবায়োটিক দিলেন, সেটা খেয়ে জ্বর কমল, কিন্তু ইনফেকশন কমেনি। এরপর হঠাৎই আমার চোখের দৃষ্টি চলে যায়। আমি রেটিনা সার্জন ডক্টর অভিজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করি।

আরও পড়ুন-‘এমারজেন্সি সিনেমায় ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় আমার মতো কেউ পারবে না।”- নিজেই দাবি করলেন কঙ্গনা।

উনি বিষয়টা দেখে বেশ চিন্তিত। আই অ্যাঞ্জিওগ্রাম হল, রেটিনা থেকে ফ্লুইড সংগ্রহ করা হয়েছে, সেটা পরীক্ষা নিরীক্ষা হচ্ছে, রিপোর্ট আগামী সোমবার পাব। আমায় স্টেরয়েড জাতীয় কিছু ওষুধ দেওয়া হয়েছে”।নিজের এই ভয়াবহ অভিজ্ঞতার পর সমস্ত অনুরাগী এবং মানুষকে সতর্ক করেছেন গায়িকা।

Related Articles

Back to top button