নিউজবিনোদন

“স্ট্র্যাপটা টা খুলে দিন , আরো ভালো বডি প্রদর্শন হবে।”- কুরুচিকর ট্রোল করা হল শ্রীলেখাকে।

নিজস্ব প্রতিবেদন: বারবার সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার হন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় এমনিতেই সক্রিয় থাকেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রায়শই তাকে দেখা যায় বিভিন্ন ভিডিও এবং ফটো পোস্ট করতে। তবে মাঝে মধ্যেই ফটো পোস্ট করে বডি শেমিং এর শিকার হয়েছেন অভিনেত্রী।

‌ এই বডি শেমিং কে কেন্দ্র করে তাঁর বাকবিতণ্ডা বেধে গিয়েছিল অভিনেত্রী রিমঝিম মিত্রের সাথে। অভিনেত্রী তথা বিজেপি কর্মী রিমঝিম মিত্র, সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখাকে উদ্দেশ্য করে কমেন্টে লিখেছিলেন, “থলথলে বৌদি আমায় ব্লকিয়েছে।” এর উত্তরে শ্রীলেখা নাম না করে রিমঝিম এর উদ্দেশ্যে লিখেছিলেন, “যার বাজার মন্দা যাচ্ছে তারা ফুটেজ নেওয়ার জন্য নিজে পরিশ্রম করে খান। আমার নামে ফালতু বিল কাটতে যাবেন না।”

আরও পড়ুন-শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বাড়ি থেকে উদ্ধার ৭০ টি পর্ন ভিডিও

এবার কুৎসিত ট্রোলের আবার শিকার হয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রায়শ‌ই তিনি সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করলে কিছু নেটিজেন তাঁর পোশাক নিয়ে যথেষ্ট বিদ্রুপ করতে শুরু করে দেয়, এবারেও তার অন্যথা হলনা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী শ্রীলেখা। বৃষ্টির আবহাওয়ার মধ্যে তিনি এই ভিডিওতে ‘এই মেঘলা দিনে একলা ঘরে থাকেনা তো মন’ গানটি কে ব্যবহার করেছেন।

আরও পড়ুন-পরণে গেরুয়া রঙের অফ শোল্ডার টপ। নেটিজেনদের কি বার্তা দিলেন নুসরত জাহান?

কিন্তু এই ভিডিওটিতে এক নেটিজেন অত্যন্ত কুরুচিকর মন্তব্য করেছেন শ্রীলেখাকে উদ্দেশ্য করে।শ্রীলেখা এই ভিডিও আপলোড করা মাত্র পৌলমী বিনয় জোশি নামের এক নেটিজেন কমেন্ট করেন, “স্ট্র্যাপটা খুললে আরো ভালো লাগবে, আর‌ও ভালো বডি শো অফ করা যাবে।” তবে এই ট্রোলের জবাবে নিরুত্তর থাকেননি অভিনেত্রী শ্রীলেখা। তিনিও জবাব দিয়েছেন ওই নেটিজেনকে।

অভিনেত্রী শ্রীলেখা ওই নেটিজেনকে উদ্দেশ্য করে লিখেছেন,”কেন বলুন তো? আপনার পরতে ইচ্ছা করছে বুঝি? কিন্তু পারছেন না, আমি বুঝি এই জ্বালাটা।”অভিনেত্রী এই কমেন্টের স্ক্রিনশট তুলে পোস্ট করেছেন ফেসবুকে।

Related Articles

Back to top button