“আমাদের দেশে একমাত্র রাজনীতিবিদরাই নিয়ম ভাঙতে এবং গড়তে পারেন”- টুইট দেবের

“আমাদের দেশে একমাত্র রাজনীতিবিদরাই নিয়ম ভাঙতে এবং গড়তে পারেন”- টুইট দেবের

নিজস্ব প্রতিবেদন: বাংলা তথা ভারতের মাটিতে আবার ভয়াবহ সন্ত্রাসের সূচনা করেছে করোনা ভাইরাস। গত মাসের তুলনায় এই মাসে প্রায় ২৭ গুণ বৃদ্ধি পেয়েছে এই মহামারি । বাংলার মাটিতে এখনো পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৬ লক্ষ ৬৮ হাজার ৩৫৩ জন। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ১০ হাজার ৬০৬ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ লক্ষ ৪ হাজার ৩২৯ জন। এই আবহে সতর্কতার বার্তা দিয়েছেন অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেব।

তৃণমূল সাংসদ দেব ওরফে দীপক অধিকারী রাজনৈতিক জগতে যথেষ্ট জনপ্রিয় একজন বিধায়ক। বিশেষ করে করোনার প্রথম পর্যায়ের লকডাউনে তিনি তাঁর মানবিক দিকটি উপস্থাপিত করেছেন সকলের কাছে। লকডাউনে আটকে পড়া বাংলার পরিযায়ী অনেক শ্রমিককেই তিনি বাংলার বুকে ফিরিয়ে এনেছিলেন। তাঁকে বাংলার সোনু সুদ বলেছেন বহু মানুষ। মিষ্টভাষী এই অভিনেতা তথা সাংসদ কখোনোই নিজের উগ্রতা দেখাননি।

আরও পড়ুন-সংক্রমণ বাড়ছে হু হু করে । কিন্তু এখনো সচেতন নন বহু মানুষ। অনেক মাস্ক বিহীন মানুষ বেরিয়ে পড়ছেন রাস্তায়।

বরং তিনি সদাসর্বদা হাসিমুখে মিশে গিয়েছেন প্রতিটি মানুষের মাঝে। ‌ বরাবর তিনি মানুষকে সচেতন থাকার বার্তা দিয়ে এসেছেন। অভিনয় জগতের পাশাপাশি সমানে সামলাচ্ছেন রাজনৈতিক জগৎ। সম্প্রতি তার নতুন সিনেমা গোলন্দাজ এর টিজার মুক্তি পেয়েছে। ‌ এরপরই তিনি তার সমস্ত ভক্তদের ভালোবাসার দরুন কৃতজ্ঞতা জানিয়েছেন।

টুইটারে তিনি লিখেছেন যে,”সমস্ত মানুষকে বলছি এই সংকটজনক পরিস্থিতিতে বাইরে গেলে অবশ্যই মাস্ক পরে বের হবেন। ‌ তবে আপনি যদি কোন রাজনৈতিক সংগঠনের নেতা না হন তাহলে খুব প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না। (আমাদের এই দেশে একমাত্র রাজনৈতিক নেতারাই নিয়ম ভাঙতে পারেন, আবার তৈরি করতে পারেন) সকলকে বলছি আপনারা সাবধানে থাকুন।”