“শুভেন্দু অধিকারীর জনসভায় মাত্র ৫০০ কুকুর, বিড়াল, ছাগল এসেছিলো।”- বিতর্কিত মন্তব্য তৃণমূলের মুখপাত্র দেবাংশুর।

“শুভেন্দু অধিকারীর জনসভায় মাত্র ৫০০ কুকুর, বিড়াল, ছাগল এসেছিলো।”- বিতর্কিত মন্তব্য তৃণমূলের মুখপাত্র দেবাংশুর।

নিজস্ব প্রতিবেদন: দেবাংশু ভট্টাচার্য। বর্তমান তৃণমূলের এই মুখপাত্র একদিকে যেমন ক্ষুরধার বক্তব্যের মাধ্যমে প্রতিপক্ষের মুখ বন্ধ করে দিতে সিদ্ধহস্ত তেমনি অনেক সময় বিভিন্ন বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়িয়ে যান তিনি। প্রায়শ‌ই তাঁকে দেখা যায় বিভিন্ন খবরের চ্যানেল আয়োজিত বিতর্কে অংশগ্রহণ করতে। বেশিরভাগ সময়ই তাকে বুদ্ধিদীপ্ত কথা বলতে শোনা যায়।

যেকোনো জনসভা থেকে শুরু করে টিভি চ্যানেলে প্রায়শ‌ই বিজেপিকে এবং বামফ্রন্টকে বিঁধে থাকেন দেবাংশু ভট্টাচার্য। আগামী বিধানসভা ভোটে তাকে টিকিট দেয়নি তৃণমূল। যার জন্য তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছিল দেবাংশু কে। এহেন দেবাংশু ভট্টাচার্য একটি জনসভা থেকে এমন মন্তব্য করেছেন যা অত্যন্ত বিতর্কের জন্ম দিয়েছে।

আরও পড়ুন-ট্রেনের মুখ থেকে শিশুর প্রাণ বাঁচিয়েছিলেন রেলের পয়েন্টসম্যান। তাকে মোটর সাইকেল দিয়ে পুরস্কৃত করতে চলেছে ‘জাওয়া’

মালদার জনসভা থেকে দেবাংশু , শুভেন্দু অধিকারীর উপর আক্রমণ শানাতে গিয়ে বলেছেন, “শুভেন্দু অধিকারী মায়ের সাথে বেইমানি করেছে। তাঁকে আপনারা সমুচিত শিক্ষা দেবেন। কয়েকদিন আগেই শুভেন্দু এখানে সভা করে গিয়েছেন, ওই সভায় মাত্র ৫০০ জন কুকুর, বিড়াল, ছাগল এসেছিলো।

“এই মন্তব্যের পরেই যথেষ্ট আলোড়নের সৃষ্টি হয়েছে। দেবাংশুর এই মন্তব্যের কড়া নিন্দা করেছেন রাজনৈতিক নেতা নেত্রীরা। বিজেপি নেতা দীপঙ্কর রাম বলেছেন, “আসলে সমগ্র তৃণমূল দলটাই মানুষকে গোরু , ছাগল, কুকুর হিসাবেই দেখে। তাই দেবাংশুর কথায় আশ্চর্য হ‌ইনি।”