নুসরতের মা হ‌ওয়ার খবরে আগাম শুভেচ্ছায় তাঁকে ভরিয়ে দিলেন নেটিজেনরা।

নুসরতের মা হ‌ওয়ার খবরে আগাম শুভেচ্ছায় তাঁকে ভরিয়ে দিলেন নেটিজেনরা।

নিজস্ব প্রতিবেদন: টলিউডের অন্দরে এখন জোর জল্পনা যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের সম্পর্ক ঘিরে। কয়েকমাস ধরেই রীতিমতো আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তাঁরা। বর্তমানে প্রকাশ্যেই একসাথে ঘুরছেন তাঁরা। স্বামী নিখিল জৈনের সাথে খুব শীঘ্রই ডিভোর্স হতে চলেছে নুসরতের।

বসিরহাটের এই তৃণমূল সাংসদ এখন মজেছেন ‘যশে’। রাজনৈতিক ভাবে তাঁদের মতাদর্শ আলাদা হলেও এর প্রভাব পড়েনি তাদের সম্পর্কে। একে অপরের সাথে চুটিয়ে সময় কাটাচ্ছেন তাঁরা। পূজার ছুটিতে নাকি একসাথে রাজস্থান পাড়ি দিয়েছিলেন যশ-নুসরত।

আরও পড়ুন-অন্তঃসত্ত্বা হয়েছেন নুসরত? “আমার সন্তান নয়।”- বললেন নুসরতের স্বামী নিখিল জৈন

আবার দক্ষিণেশ্বর মন্দিরেও তাঁদের একসাথে পূজা দিতে যেতে দেখা গিয়েছিলো। এখন প্রকাশ্যেই তারা কার্যত সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন।তবে এর‌ই মধ্যে জোর গুঞ্জন টলিউডের অন্দরে। জল্পনা উঠেছে যে নাকি মা হতে চলেছেন নুসরত জাহান।

তবে এই প্রসঙ্গে নুসরতের স্বামী নিখিল জৈন বলেছেন যে, তিনি এই ব্যাপারে কিছুই জানেন না। নিখিল বলেছেন, “আমার এই ব্যাপারে কিছু জানা নেই। আমরা দীর্ঘ কয়েকমাস ধরে একসাথে থাকিনা। আর যদি এখবর সত্যি হয় তাহলে আমি বলবো এই সন্তান অবশ্যই আমার নয়।

আরও পড়ুন-ছেলেকে প্রথম প্রকাশ্যে নিয়ে এলেন শ্রেয়া ঘোষাল। জানালেন ছেলের নাম।

” কিন্তু এই বিষয়ে এখনও পর্যন্ত নিশ্চুপ নুসরত জাহান। তিনি একের পর এক ছবি পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। গতকাল রবিবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন নুসরত। সেখানে নীল শাড়ি এবং ন্যুড লিপস্টিকে তিনি হয়ে উঠেছেন আরো সুন্দরী।

ছবিটি পোস্ট করে তিনি ক্যাপশান দিয়েছেন, “একজন মহিলার প্রকৃত প্রসাধন হল বেঁচে থাকা এবং কাউকে ভালোবাসার মধ্যে আনন্দ খুঁজে পাওয়া।”এই ছবিটি পোস্ট করার সাথে সাথেই তার কমেন্ট বক্সে নেটিজেনরা তার আগাম মাতৃত্বের দরুণ যথেষ্ট শুভেচ্ছা জানিয়েছেন। জোর গুঞ্জন উঠেছে যে নুসরত নাকি ৬ মাসের অন্তঃসত্ত্বা। এই ছবিটি পোস্ট করার পরেই বেশীরভাগ নেটিজেন তাঁর মাতৃত্বের প্রসঙ্গে কমেন্ট করেছেন।

আরও পড়ুন-নুসরতের বোল্ড ছবিতে লাইক দিলেন যশ। ‘বৌ চোর’ বলে কটাক্ষ নেটিজেনদের।

এক নেটিজেন আবার লিখেছেন, “মাতৃত্বের কারণে ওজন বাড়ায় আরো সুন্দর দেখাচ্ছে আপনাকে।”সকলেই শুভেচ্ছার বন্যায় ভরিয়ে দিয়েছেন নুসরতের এই ছবি।কিন্তু এতকিছুর মধ্যেও নিরুত্তর নুসরত । তিনি তার প্রেগনেন্সি নিয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)