নিউজপলিটিক্সরাজ্য

জামাইষষ্ঠীর দিন শোভন চট্টোপাধ্যায়কে উচ্ছেদের নোটিশ পাঠালেন তার শ্যালক

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের আগেই বিজেপির সঙ্গ ত্যাগ করেছিলেন শোভন-বৈশাখী। গত ২ রা মে বাংলার রাজনৈতিক পালাবদলের পরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যথেষ্ট প্রশংসা করেছিলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বর্তমানে বহু আলোচিত চরিত্র হলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কয়েকদিন আগে সিবিআইয়ের হাতে গ্রেপ্তার হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়।

নারদ মামলায় সিবিআই গ্রেপ্তার করেছিল তাকে। অবশেষে তিনি জামিন পেয়েছেন কলকাতা হাইকোর্টের বৃহত্তর বেঞ্চে। শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের মাতৃবিয়োগ হওয়ার পরেই তাকে সমবেদনা জানাতে গিয়ে ছিলেন শোভন-বৈশাখী। গত সোমবার সন্ধ্যায় পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে তারা গিয়েছিলেন।

আরও পড়ুন-বাম নেত্রী ঐশী ঘোষের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলো জেএন‌ইউ কর্তৃপক্ষ।

এরপরই পার্থ চট্টোপাধ্যায়ের সাথে তাদের সাক্ষাৎ ঘিরে যথেষ্ট জল্পনার সৃষ্টি হয়েছে। এর আগে পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের, সুব্রত মুখোপাধ্যায়, সুব্রত বক্সী সহ আরো কয়েকজন তৃণমূলের নেতা মন্ত্রীরা। সংবাদমাধ্যমকে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেছেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চোখে শোভনের জন্য যে স্থান ছিল আর শোভন চট্টোপাধ্যায়ের চোখে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যে স্থান নিয়েছিলেন সেই স্থান এখনো একই আছে।”

আরও পড়ুন-ক্রমাগত দ্রব্যমূল্য বৃদ্ধির বিরুদ্ধে প্রতিবাদ আন্দোলনের হুঁশিয়ারি দিল বান সংগঠনগুলি।

আজ জামাইষষ্ঠীর দিন সকালেই শোভন-বৈশাখীর হাতে উচ্ছেদের নোটিশ ধরালেন শোভনের শ্যালক। জানা গিয়েছে গোলপার্কের যে ফ্ল্যাটে বর্তমানে শোভন-বৈশাখী বসবাস করছেন সেই ফ্ল্যাটের মালিকানা রয়েছে শোভনের শ্যালকের হাতে। শোভন চট্টোপাধ্যায় জানিয়েছেন , এই সম্পর্কে অনেক আগেই আইনি পদক্ষেপ গৃহীত হয়েছে।

শোভনের শ্যালক বলেছেন, “এই মুহূর্তে ভাড়াটিয়া আইনের অধীনে কিছু না হলেও আগামী ৭ দিনের মধ্যেই এই ফ্ল্যাট শোভনকে খালি করে দিতে হবে। নাহলে মামলা রুজু করা হবে শোভনের বিরুদ্ধে।”

Related Articles

Back to top button