নিউজ

“আগামী ২ রা মে, দিদি আমাদের নবান্নে নিয়ে যাচ্ছেন।”- ভোট দিয়ে বললেন কৌশানী।

নিজস্ব প্রতিবেদন: একুশের ভোটের আজ শেষ দফার ভোটগ্রহণ পর্ব আর কিছুক্ষণের মধ্যেই শেষ হতে চলেছে। আজকের নির্বাচনে বিভিন্ন জায়গায় টুকরো অশান্তির খবর এলেও বড় ধরনের কোন হিংসা হানাহানির ঘটনা ঘটেনি। এখনো পর্যন্ত বেশিরভাগ জায়গায় শান্তিপূর্ণ ভোট পর্ব সমাপন হয়েছে বলেই খবর এসেছে। এবারের ২১ এর ভোটে যথেষ্ট সংখ্যায় নামিদামি তারকাদের পদার্পণ ঘটেছে বাংলার রাজনৈতিক ক্ষেত্রে।

তৃণমূল থেকে শুরু করে বিজেপিতে এক ঝাঁক টলিউড তারকারা নিজেদের নাম লিখিয়েছেন। এই তারকা প্রার্থীরা প্রথম থেকেই তাদের নিজেদের প্রচার কেন্দ্রে অত্যন্ত সক্রিয় ভাবে প্রচার করেছেন, রোড শো করেছেন। তৃণমূল এবং বিজেপির স্টার প্রচারকরা বারবার রোড শো, মিটিং-মিছিল ,জনসভার মাধ্যমে সকলের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছেন। তৃণমূলের অন্যতম প্রার্থী হয়েছেন কৌশানী থেকে শুরু করে সায়ন্তিকা, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক প্রমুখেরা।

আরও পড়ুন-“ভালো লোকগুলো মরছে, আর এই আপদটা মরছে না কেন?”- যোগী আদিত্যনাথ কে কটাক্ষ করলেন শ্রীলেখা মিত্র

তেমনি বিজেপিতে দেখা গিয়েছে টলিউডের বিউটি কুইন শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী, বনি, যশ, হীরণ, প্রমুখদের।কৃষ্ণনগরের তৃণমূলের তারকা প্রার্থী হয়েছেন কৌশানী মুখোপাধ্যায়। ‌ আজ নিজের এলাকায় ভোট দিয়েছেন কৌশানী। বেলেঘাটার গুরুদাস কলেজ এর ২২৫ নম্বর বুথে ভোট দিয়েছেন কৌশানী। ভোট দিয়ে বেরিয়ে তিনি বলেছেন, “এবারে আমার দুটো ভূমিকা রয়েছে, এবারে আমি একদিকে ভোট প্রার্থী আবার অপরদিকে ভোটার।

আমি মানুষের পাশে থেকে কাজ করার পক্ষপাতি, আমি আশা করছি আমার কেন্দ্রের মানুষ আমার দিকে ভরসার হাত বাড়িয়ে দেবেন।”এছাড়াও কৌশানী বলেছেন , “নির্বাচন কমিশন কার কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে আবার নতুন করে কিছু বলতে চাই না। করোনার এই ভয়াবহ আবহে আট দফা ভোট করানো সম্পূর্ণ যুক্তিহীন। আমি আগামী ২ রা মে’র ফলাফল নিয়ে আমি চিন্তিত নই। আমাদের আত্মবিশ্বাস রয়েছে যে এই ভোটে জিতে দিদি আমাদের নবান্নে নিয়ে যাবেন।”এভাবেই আত্মবিশ্বাসের সুর ঝরে পড়ল কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় এর গলা থেকে।

Related Articles

Back to top button