নিউজবিনোদন

অভিনেতা যশের সঙ্গে মুভি ডেটে নুসরাত! ছেলে হওয়ার পর সম্পর্ক আরও গভীর হয়েছে, মন্তব্য নেটিজেনদের! তুমুল ভাইরাল ছবি!

নিজস্ব প্রতিবেদন :-আরো একবার জল্পনাকে উস্কে দিয়ে নেটিজেনদের মনের প্রশ্ন তুললেন অভিনেত্রী নুসরাত জাহান । সন্তান জন্মগ্রহণ করার আগে নেটিজেনদের মনে বারবার প্রশ্ন ছিল যে এই সন্তানের বাবা কে? তার সাথে সাথে প্রশ্ন উঠেছিল যে নুসরাত জাহান এর সাথে যশ দাশগুপ্তের কোন প্রেমের সম্পর্ক রয়েছে কিনা ।

কিন্তু অভিনেত্রী কোন সাক্ষাৎকার বা অন্য কোনো মাধ্যমে কোন কিছুই স্বীকার করেনি ।এমনকি স্বীকার করেনি যশ দাশগুপ্ত ।কিন্তু তাদের আব ভাব বা আদব-কায়দা বারবার এমনটা প্রমাণিত করে যে তারা একটা সম্পর্কের মধ্যে রয়েছে এবং হয়তো এই সন্তানের বাবা যশ দাশগুপ্ত ।

সন্তান জন্মগ্রহণ করার পর থেকে রাত জেগে রীতিমতো সময় কাটছে নুসরাত জাহানের । একা নিজের হাতে নিজের সন্তানকে লালন-পালন করার দায়িত্ব নিয়েছে কিন্তু তার এই কষ্টকে অর্থাৎ রাত জাগার কষ্টকে কমিয়ে আনতে বা তাকে মানসিকভাবে সমর্থন জোগাতে যশ দাশগুপ্ত সাথে রাত জাগছে । কিভাবে পাওয়া গেল ? তার প্রমাণ এই প্রশ্ন নিশ্চয়ই আপনার মনের ঘরে ফেরা করছে । সে উত্তর আপনাদেরকে জানিয়ে রাখি ।সম্প্রতি তাদের ইনস্টাগ্রামের স্টোরিতে ছবি দেখতে পাওয়া গেছে ।

বৃষ্টির আমেজে জমে উঠেছে প্রেম। অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে অভিনেত্রী নুসরত জাহানের মুভি ডেট সেই ছবি নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট দু’জনে পোস্ট করতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে । ছেলে হওয়ার পরে ঘুম যে একেবারে উড়েছে, তা নিজেই জানিয়েছিলেন নুসরত জাহান। বিনিদ্র রজনী কাটিয়ে কিভাবে সময় কাটাচ্ছেন, তার ঝলক বেশ কয়েকবার দেখা গিয়েছে তাঁর ইনস্টা স্টোরিতে। এ বারে রাত জেগে সিনেমা দেখার ছবিও পোস্ট করেছেন তিনি। আর সেই ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন যশ। লিখেছেন, সিনেমাটা যেন কেউ দেখতে মিস না করেন। আর এর সাথে সাথে বেড়েছে জল্পনা তুঙ্গে ।

Related Articles

Back to top button