নিউজবিনোদন

বেবি বাম্প নিয়েই শুটিংয়ে হাজির হলেন নুসরত জাহান

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে তাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় চর্চার শেষ নেই। তাকে ঘিরে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তা ছড়িয়ে পড়েছে রাজনৈতিক জগতেও। ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং এর শিকার হচ্ছেন তিনি । নিখিল জৈনের সাথে তাঁর ধুমধাম করে বিয়ে হয়েছিলো।

কিন্তু এই বিয়েকে তিনি অবৈধ আখ্যা দিয়েছেন। যার ফলে সংসদে বিরোধী দলের নেতা নেত্রীরা তাঁকে অভিযোগের তীরে বিদ্ধ করেছেন। তাঁর মাতৃত্ব ঘিরে বিতর্কের শেষ নেই। নিখিল জানিয়েছেন যে নুসরতের গর্ভের সন্তান তাঁর নয়।

আরও পড়ুন-‘এমারজেন্সি সিনেমায় ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় আমার মতো কেউ পারবে না।”- নিজেই দাবি করলেন কঙ্গনা।

নুসরতের সন্তানের যে পিতা যশ হতে পারেন সেই বিষয়ে যথেষ্ট গুঞ্জন টলিপাড়ায়। তবে এখনো মাতৃত্ব নিয়ে প্রকাশ্যে কিছু না বললেও নিজের এই সময়টা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন নুসরত। সমস্ত রকম ট্রোলিং তিনি গায়ে মাখছেন না। নিজের মতোই রয়েছেন নিজস্ব মেজাজে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ফটোশুটের ভিডিও পোস্ট করেছিলেন নুসরত। এই ফটোশুটে তাকে দেখা গিয়েছিলো সুইমিং পুলের নীল জলে নীলাভ মূহুর্তে। এই আবদনময়ী ভিডিও দেখে তামাম তরুণসমাজের হৃদয়ে জেগেছে হিল্লোল । সকলেই এই দৃশ্যগুলি দেখে যথেষ্ট আপ্লুত হয়েছেন।

আরও পড়ুন-অনলাইনে অ্যালকোহল কিনতে গিয়ে প্রতারণার শিকার হলেন শাবানা আজমি

এবার আরেকটি ফটো ইনস্টাগ্রামে আপলোড করেছেন অভিনেত্রী নুসরত। বেবি বাম্প নিয়েই তিনি আবার যোগদান করেছেন শুটিংয়ে। ইনস্টাগ্রামের ছবিতে তাঁকে দেখা গিয়েছে আকাশী রঙের প্রিন্টেড ঢিলেঢালা চুড়িদারে, সেইসাথে তাঁর এলোচুলে দেওয়া রয়েছে সাদা ফুল। এই ছবিটি আপলোড করে অভিনেত্রী লিখেছেন, “শুট টাইম”।

আরও পড়ুন-“নিখিলের বন্ধু হিসাবে আমি ওর পাশে রয়েছি।”- নিখিলের সাথে সম্পর্কের পরিপ্রেক্ষিতে মুখ খুললেন ত্রিধা চৌধুরী

অর্থাৎ তিনি শুটিংয়ে ফিরেছেন। তাঁর মাতৃত্ব, তাঁর বিয়ে বিতর্ক, তাঁর ওঠাপড়া সমস্ত কিছুর মধ্যেই স্বাভাবিক থাকার আপ্রাণ চেষ্টা করছেন অভিনেত্রী নুসরত। সেলিব্রিটি হলেও তিনি একজন রক্ত মাংসের মানুষ, তাঁর‌ও আবেগ রয়েছে, জীবনটাকে ভরপুর উপভোগ করার ইচ্ছা রয়েছে। তাই তিনি সমস্ত কিছু পরিস্থিতির মধ্যে আবার স্বাভাবিকতায় ফিরতে চাইছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Related Articles

Back to top button