নিউজ

সাহায্য চেয়ে আসছে অসংখ্য ফোন কল, মেসেজ। ভিডিও পোস্ট করে দেখালেন অভিনেতা সোনু সুদ।

নিজস্ব প্রতিবেদন: তিনি অসহায় ত্রাতা, গরীবের ভগবান। যার কাছে সাহায্য চেয়েছে কখনো কেউ নিরাশ না। তিনি হলেন সেই সোনু সুদ যিনি সিনেমার পর্দায় অবতীর্ণ হন ভিলেনরূপে, কিন্তু বাস্তবের মাটিতে তিনি আজ বহু মানুষের কাছে ভগবান স্বরূপ। প্রথম পর্যায়ের করোনার সন্ত্রাস চলাকালীন লকডাউনের আবহে বহু পরিযায়ী শ্রমিক কে তিনি নিজের খরচায় তাদের মাতৃভূমিতে ফিরিয়ে দিয়েছিলেন। বিহারের কয়েকজন পরিযায়ী শ্রমিক ফিরে গিয়ে তার মূর্তি প্রতিষ্ঠা করেছেন।

এছাড়াও তারপর থেকেই বিভিন্ন মানুষকে নানাভাবে সাহায্য করেছেন সোনু। কখনো তিনি হতদরিদ্র মানুষকে মাথায় ছাদ তৈরি করে দিয়েছেন তো কখনো গরীব কৃষককে দিয়েছেন ট্রাক্টর । আবার অসহায় গরীব ছাত্র-ছাত্রীদের হাতে তুলে দিয়েছেন পড়াশোনার জন্য স্মার্ট ফোন। ‌ বিভিন্ন ভাবে মানুষকে সাহায্য করেছেন এই মানুষটি। ‌

নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন কদিন আগেই। কিন্তু সেই অবস্থাতেও তিনি ফোন করে করে অসহায় মানুষের জন্য জোগাড় করেছেন অক্সিজেন, বেড। এমনকি পর্যাপ্ত বেড না পেয়ে তিনি নিজের হতাশা ব্যক্ত করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।গত মঙ্গলবার তিনি ঘোষণা করেছেন ফ্রি কোভিড হেল্প পরিষেবার কথা। তিনি বলেছেন এই প্রকল্পের দাঁড়া সাধারণ মানুষ অনলাইনে বিনামুল্যে কোভিড পরীক্ষা করাতে পারবেন এবং চিকিৎসার ব্যবস্থা করাতে পারবেন।

আরও পড়ুন-“সোশ্যাল মিডিয়ায় পোস্ট না করে ১০ টা বেডের ব্যবস্থা করুন।”- সুদীপা কে কটাক্ষ নেটিজেনদের।

একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোনু সুদ । এই ভিডিওতে সোনুর মোবাইলের স্ক্রিনে দেখা গিয়েছে একের পর এক আসছে ফোন কল এবং মেসেজ। অনবরত উচ্চস্বরে বেড়ে চলেছে ফোনের রিংটোন। ‌ মেসেজের পর মেসেজে আসছে বহু অসহায় মানুষের আবেদন। সকলেই কাতর স্বরে প্রার্থনা করছেন সোনু সুদের কাছে । এই ভিডিও পোস্ট করে সোনু লিখেছেন, “এইভাবে ঝড়ের গতিতে সাহায্যের জন্য অনুরোধ আসছে আমার কাছে। আমি যথাসাধ্য চেষ্টা করছি। ‌ যদি আপনাদের কাছে পৌঁছাতে না পারি তাহলে অবশ্যই ক্ষমা করে দেবেন।”অনেকেই তাকিয়ে রয়েছেন এই ভগবান স্বরূপ মানুষটির সাহায্যের আশায়।

Related Articles

Back to top button