পুলিশের জালে ধরা পড়ল উত্তরপ্রদেশের কুখ্যাত ডন ‘বিকাশ দুবে’

উত্তরপ্রদেশ সরকার হন্যে হয়ে খুঁজছে ত্রাস বিকাশ দুবেকে। গত বৃহস্পতিবার রাতে কানপুরে উত্তরপ্রদেশের ত্রাস, দু-ষ্কৃ-তী বিকাশ দুবেকে গ্রে-প্তা-র করতে যায় পুলিশ। কিন্তু সেই খবর আগেই জানতে পেরেছিলো বিকাশ দুবে। ফলে পুলিশ আসার আগেই সমস্ত প্রস্তুতি নিয়েছিলো। ছাদে দাঁড়িয়েই নিজের সঙ্গীদের নিয়ে গু-লি করে মা-রে আটজন পুলিশ কর্মীকে।

তারপর বেপাত্তা হয়ে যায় সে। মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এই দু-ষ্কৃ-তীকে চটজলদি ধরতে নির্দেশ দেন। কানপুর সহ সারা রাজ্য জুড়ে এবং রাজ্যের বাইরেও এই দু-ষ্কৃ-তী বিকাশকে খুঁজে বের করতে জোরদার ত-ল্লা-শি শুরু করেছে যোগীর পুলিশ। এমনকী এই গ্যাংস্টারের মাথার দামও ধার্য করেছে উত্তরপ্রদেশ রাজ্য সরকার। এবার মঙ্গলবার রাতে এই দু-ষ্কৃ-তীর দেখা মিললো হরিয়ানার একটি হোটেলে।

আরও পড়ুন – লকডাউনের মধ্যে ফের উঠতি সোনার সহ রান্নার গ্যাসের দামে, কলকাতার বাজারে আজকের পেট্রোল ও রুপোর দাম কত? জেনে নিন

হোটেলের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আসতেই তৎপর হয় পুলিশ। সাথে সাথেই হোটেলে ব্যাপক ত-ল্লা-শি চালায় উত্তরপ্রদেশ ও হরিয়ানা পুলিশের একটি স-শ-স্ত্র দল। খবর পেয়েই সেখানে পৌঁছে যায় কানপুর পুলিশের বিরাট স-শ-স্ত্র দল। কিন্তু পুলিশ যাওয়ার আগেই সেই হোটেল ছেড়ে বেরিয়ে যায় বিকাশ। তবে ত-ল্ল-শি চালিয়ে ইতিমধ্যেই ২ জনকে গ্রে-প্তা-র করেছে পুলিশ।

আরও পড়ুন – এবছর কি হবে স্নাতক-স্নাতকোত্তরের পরীক্ষা? স্পষ্ট না জানালেও ইঙ্গিত দিলেন শিক্ষামন্ত্রী

হরিয়ানার ফরিদাবাদে এবং দিল্লি সংলগ্ন গুরুগ্রামে হাই অ্যালার্ট জারি করেছে পুলিশ। এবার জানা গিয়েছে বিকাশের এক ঘ-নি-ষ্ঠকে এনকাউন্টারে খ-ত-ম করে ফেলেছে পুলিশ। বুধবার সকালে , বিকাশের ঘ-নি-ষ্ঠ অমর দুবেকে হিমাচল প্রদেশের হামিরপুরে একটি এ-নকাউ-ন্টারে শেষ করে দিয়েছে উত্তরপ্রদেশ পুলিশ।

আরও পড়ুন – সুশান্তের মৃ’ত্যুর ত’দন্ত করতে গিয়ে আজ মুম্বাই পুলিশের হাতে উঠে আসলো এক চা’ঞ্চ’ল্যকর তথ্য, একাংশের দাবী এটা কিভাবে সম্ভব!

বৃহস্পতিবার উত্তরপ্রদেশে পুলিশের উপর গু-লি চালানোর ঘটনায় অভিযুক্ত ছিলো এই বিকাশ দুবের ঘ-নি-ষ্ঠ সাগরেদ অমর দুবে।

এখানে আপনার মতামত জানান