নিউজভাইরাল & ভিডিও

লাল বা হলুদ নয়, সবুজ কুসুমের ডিম পাড়ছে মুরগি! তুমুল ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-আমরা আমাদের দৈনন্দিন জীবনে শিক্ষা গ্রহণের জন্য যাবতীয় কাজকর্ম করে থাকি । তার পাশাপাশি প্রতিনিয়ত বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে থাকি । এবং কখনো কখনো সেই পরীক্ষা থেকে এমন কিছু ফল বের হয় যা আমাদেরকে অবাক করে তোলেব। অজানা সেই সমস্ত তথ্য গুলো যখন আমরা জানতে পারি তখন আমাদের জ্ঞানের সঞ্চার ও প্রসার অনেকখানি বেড়ে যায় । এই ঘটনা ঠিক সেরকম।

ডিম হল স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত উপকারী একটি উপাদান । যারা শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ে তাদেরকে ডাক্তারবাবুরা প্রতিনিয়ত ডিম খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন । কারণ ডিমের মধ্যে থাকে প্রচুর পরিমাণে প্রোটিন । ডিমের সাদা অংশ এবং কুসুম স্বাস্থ্যের পক্ষে অত্যন্ত উপকারী । কিন্তু বেশি পরিমাণে ডিম খাওয়া উচিত নয় । এর ফলে গ্যাস ক্লোরেস্টল বদহজম ইত্যাদি হবার সম্ভাবনা প্রবল পরিমাণে থেকে থাকে । তাই নির্দিষ্ট মাত্রায় নিয়ম মেনে ডিম খাওয়া উচিত।

আরও পড়ুন-হঠাৎ লাইভে এসে চরম রেগে গেলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী, করলেন বড় অভিযোগ, ভাইরাল ভিডিও!

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে যে একটি মুরগির ফার্মে ঘটে গেছে অবাক করার মতন কান্ড আমরা সাধারণত সাদা ডিমের খোসা বা একটু লালচে খোসাযুক্ত ডিম দেখে থাকবো কিন্তু সম্প্রতি ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে সবুজ খোসা ওয়ালা ডিম । কোথা থেকে পাওয়া গেল তা জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন অনেকে ।

খবরটি প্রথমবার শুনেই ঘাবড়ে গিয়েছিলেন পোলট্রি ফার্মের মালিক এ কে শিহাবুদ্ধেন। বিশ্বাসই হচ্ছিল না তাঁর। শিহাবুদ্ধেন নিজেও নিশ্চিত ছিলেন না এই ডিমগুলো কি আদৌ খাওয়া যাবে? যদি বিষাক্ত হয়? এমনিতে সাধারণ ডিমের মতোই দেখতে। কিন্তু সেদ্ধ করে খোসা ছাড়িয়ে ছুরি দিয়ে কাটলেই ভিতর থেকে বেরিয়ে আসছে সবুজ কুসুম।

কোন কিছুতেই কোন রকম ফল হয়নি । অবশেষে সেই মুহূর্ত পোল্ট্রি ফার্মের মালিক তার এই ঘটনাটিকে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন আর তারপরেই একজন বিশেষজ্ঞ এসে উপস্থিত হয় তাদের খামারে । তারা এসে যুক্তি যুক্তি দিয়ে বুঝিয়ে দেয় যে কেন সেই সমস্ত মুরগি ডিম পাড়ছে ।ইতিমধ্যে সে ভিডিওটি জনপ্রিয়তা পেয়েছে ব্যাপক পরিমাণে ।

 

Related Articles

Back to top button