নিউজবিনোদনভাইরাল & ভিডিও

খালি গলায় অসাধারণ গান গাইলেন ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘নোয়া’! মুগ্ধ সকলে! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- অভিনেত্রী শ্রুতি দাস কে প্রথমবারের মতন দেখা গিয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকের নয়নের চরিত্রে অভিনয় করতে। কিন্তু বর্তমানে তিনি দেশের মাটি নামক ধারাবাহিকে অভিনয় করছেন নোয়ার চরিত্রে । যেকোনো চরিত্রকে স্বাবলম্বী ভাবে ফুটিয়ে তুলতে তিনি দক্ষ । তাইতো খুব অল্প সময়ের মধ্যে জয় করে নিয়েছেন দর্শকদের মন ।। তৈরি করেছে বড়োসড়ো অনুগামী মহল ।

কিন্তু সেই অনুগামী মহলের মধ্যে একাংশ তাকে নিয়ে কটাক্ষ করতে থাকে তার গায়ের রং নিয়ে । যদিও অন্যান্য অনুরাগীরা তাকে সমর্থন করে প্রতিনিয়ত । তবে এবার গান গেয়ে ভাইরাল হলেন অভিনেত্রী শ্রুতি দাস। অভিনেত্রী শ্রুতি দাস কিছুদিনের মধ্যেই বাংলা টেলিভিশন জগতে বেশ পরিচিতি স্থাপন করে নিয়েছেন। ‘দেশের মাটি’ সিরিয়ালে এই মুহূর্তে নোয়া চরিত্রে অভিনয় করে মন জয় করে নিয়েছেন শ্রুতি।

তবে সাফল্য এবং প্রতিপত্তির সাথে যেরকম একজন মানুষ সুনাম অর্জন করেন তেমনি আবার মানুষ বহু দুর্নামের সম্মুখীন হয়। যেমন প্রশংসা পান তেমনই তার পাশাপাশি শুনতে হয় নেতিবাচক মন্তব্য। ঠিক যেমন অভিনেত্রী শ্রুতি দাসের ক্ষেত্রে ঘটেছে। অনুরাগীর পাশাপাশি বেড়েছে সমালোচকও। অভিনয় হোক কিংবা ব্যক্তিগত জীবন সবকিছুর জন্যই শ্রুতি বরাবর থাকেন শিরোনামে। বহুবার অভিনেত্রীকে হতে হয়েছে বহু কটূক্তির সম্মুখীন ।

অভিনেত্রী শ্রুতি দাস গান গেয়ে এবার ভাইরাল হলেন । সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে যথেষ্ট পরিমাণে পছন্দ করেন তিনি । একাধিকবার নানান ধরনের ভিডিও প্রকাশ করেছেন তিনি তাঁর হ্যান্ডেলের । কিন্তু সম্প্রতি জনপ্রিয় হিন্দি গান গেয়ে চর্চার তুঙ্গে পৌঁছে গেলেন অভিনেত্রী খুব অল্প সময়ের মধ্যে । ইতিমধ্যে গানটি ভাইরাল হয়েছে । ছড়িয়ে পড়েছে সর্বত্র । এসেছে অনেকখানি মন্তব্য ।

Related Articles

Back to top button