নিউজবিনোদন

‘এমারজেন্সি সিনেমায় ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় আমার মতো কেউ পারবে না।”- নিজেই দাবি করলেন কঙ্গনা।

নিজস্ব প্রতিবেদন: বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত একে অপরের সাথে সবসময় চলতে থাকেন। ‌ বলিউডের প্রথম থেকেই স্পষ্ট বক্তা হিসাবে পরিচিত কঙ্গনা যেকোনো স্পষ্ট কথা বলতে দুবার ভাবেন না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একনিষ্ঠ সমর্থক হিসেবে কঙ্গনা প্রথম থেকেই সুপরিচিত হয়ে আছেন। তবে রাজনৈতিক দিকে মতামত প্রদানের পাশাপাশি তিনি একজন বলিষ্ঠ অভিনেত্রী হিসেবেও খ্যাত।

তিনি বিভিন্ন বিখ্যাত চরিত্রে অভিনয় করেছেন। ‘গ্যাংস্টার’, ‘তন্নু ওয়েডস মন্নু’, ‘কৃশ ৩’ সহ অন্যান্য সিনেমায় তাঁর সুদক্ষ অভিনয় সকলের নজর কেড়েছে। সম্প্রতি তিনি ঝাঁসির রাণী লক্ষীবাঈ এর ভূমিকায় অনবদ্য অভিনয় করে যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন।ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবনী অবলম্বনে একটি সিনেমা বানাচ্ছেন কঙ্গনা রানাওয়াত।

আরও পড়ুন-অনলাইনে অ্যালকোহল কিনতে গিয়ে প্রতারণার শিকার হলেন শাবানা আজমি

দেশে ১৯৭৫ সালে জরুরী অবস্থা জারি হয়েছিলো। এই পটভূমিকায় ছবিটি বানাচ্ছেন কঙ্গনা। এই সিনেমার নাম দেওয়া হয়েছে , ‘এমারজেন্সি’।জানা গিয়েছে কঙ্গনার পরিচালনায় এটি দ্বিতীয় ছবি হতে চলেছে।

অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাকে ইন্দিরা গান্ধীর ভূমিকায় অভিনয় করার জন্য মেকআপ করতে দেখা গিয়েছে। ইন্দিরা গান্ধীর চরিত্র পরিস্ফুটিত করে তোলার জন্য প্রস্থেটিক মেকাপ এবং বডি স্ক্যান এর সাহায্য নিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।তিনি এর একটি ঝলক ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, “নতুন যাত্রাপথ সত্যিই সুন্দর। ইন্দিরা গান্ধী হয়ে ওঠার জন্য সঠিক অবয়ব পাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছি।

আরও পড়ুন-“স্ত্রীর জায়গায় অন্য কোনো নারীকে ভালো লাগতেই পারে।”- কাঞ্চন-পিঙ্কির প্রসঙ্গে বললেন অভিনেত্রী শ্রীলেখা।

প্রতিটি শিল্পী পর্দায় উপস্থিত হয়ে প্রতিটি মুহূর্ত জীবন্ত করে তুলবেন এটাই আশা রাখি। এটা একটা দারুন ছবি হতে চলেছে। আমি এর আগে একবার ছবি পরিচালনা করেছি। ‌ এই চিত্রনাট্যটি ভালোভাবে পর্যবেক্ষণ করার পর বুঝলাম এই ছবির পরিচালনা এবং ইন্দিরা গান্ধী ভূমিকায় অভিনয় আমার থেকে ভালো কেউ পড়তে পারবেন না। ‌

এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন শ্রদ্ধেয় রীতেশ শাহ। আমি আশা করব এই ছবির যাত্রা পথ মসৃণ হবে।”এদিকে ইনস্টাগ্রামে কঙ্গনার এই ছবিটি দেখে তাঁর ভক্তরা অসংখ্য শুভেচ্ছা জানিয়েছেন কঙ্গনাকে ।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Related Articles

Back to top button