“বাইরের কেও নয়, বাংলায় শাসন করবে শুধুই বাংলাই, কোনো বহিরাগত নয়”- বিজেপিকে নিশানার সুর মমতার গলায়!

গতকাল‌ই তৃণমূল কংগ্রেস ভার্চুয়াল ব্যবস্থার মাধ্যমে তাদের বাৎসরিক ২১ শে জুলাইয়ের শহীদ দিবসের আয়োজন করেছিলো। কালীঘাট থেকেই বাংলার মানুষের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন মুখ্যমন্ত্রী। এরপরেই তৃণমূল নেত্রীর কথা শেষ হতেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ একের পর এক বিদ্রুপ করতে শুরু করেন তৃণমূল সরকারের এই শহীদ দিবস পালন কে কেন্দ্র করে।

তিনি বলেছিলেন যে, “এই ২০২০ তে এটাই তৃণমূলের শেষ শ-হী-দ দিবস পালন। আগামী বছর আর করতে হবেনা।” এবার আবার দিলীপ ঘোষ সভা প্রসঙ্গে বলেছেন যে, “পরের বার তৃণমূলের এটা হবে পথসভা। সেটা তাদের বিজেপি সরকারের অনুমতি নিয়েই করতে হবে। ২০২১ এর ২১ শে জুলাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে আর কেউ দাঁড়াবে না।

আরও পড়ুন – করোনা আবহে ব্যাঙ্ক খোলার সময়ে বড় পরিবর্তন, বন্ধ থাকবে দুদিন ব্যাঙ্ক, বড় ঘোষণা!

কিন্তু তখন আমাদের সরকার থাকবে আর আমরা এই সভার অনুমতি অবশ্যই দেবো। তিনি এখন ফ্রি রেশনের প্রতিশ্রুতি দিচ্ছেন। তাহলে এতদিন কেন দেননি? দিদি আসলে বুঝেই গেছেন যে এটাই তাঁর সরকারের অন্তিম অবস্থা। তাই এমন মিথ্যা প্রতিশ্রুতি দিচ্ছেন উনি।” ভার্চুয়াল মঞ্চ থেকে বিজেপিকে নিশানা করলেন মমতা। তিনি বলেছেন, “রাজ্যে কোনোরকম দূর্নী-তি হলেই সরকার সাথে সাথে পদক্ষেপ নিয়েছে।

আরও পড়ুন – SBI গ্রাহকদের জন্য বড় খুশির খবর, দুর্দান্ত পরিষেবা নিয়ে আসলো ব্যাঙ্ক, এবার থেকে যত ইচ্ছে টাকা তুলুন

লকডাউনের আগেই রাজ্য রেশনের সমস্ত বন্দো-বস্ত করে রেখেছিলো। এখন ১০ কোটি মানুষকে ফ্রি তে রেশন পাচ্ছেন। আমরা অন্য জায়গা থেকে ইনকাম করে সারা রাজ্যে গরিবদের মধ্যে বাটোয়ারা করে দেবো। আমফান, কোভিডের মধ্যেও আমাদের উন্নয়ন পিছিয়ে নেই। কেন্দ্রীয় সরকার সবসময়ই বাংলাকে হেয় করে চলেছে। কিন্তু বাংলার মানুষ এর সমুচিত জবাব দেবেন।

আরও পড়ুন –করোনা আবহে ব্যাঙ্ক খোলার সময়ে বড় পরিবর্তন, বন্ধ থাকবে দুদিন ব্যাঙ্ক, বড় ঘোষণা!

কেন্দ্রের মনে রাখা উচিৎ কোনো বহিরাগত মানুষ বাংলা চালাবে না। বাংলা চালাবে বাংলার‌ই মানুষ। এমন কিছু রাজনৈতিক ব্যক্তি রয়েছেন যাদের মুখে সবসময় দাঙ্গা লাগাবো, এনকাউন্টার করে দেবো, মেরে দেবো এইসব কথাবার্তা। মনে রাখবেন ২০২১ এ বাংলার বুকে তৃণমূল কংগ্রেসের সরকার‌ই আসবে। বিজেপিকে বিশ্বাস করলে জীবনের সাথে সাথে জীবিকাটাও চলে যাবে।”

এখানে আপনার মতামত জানান