“নরেন্দ্র মোদীর জন্য কেউ নিঃশ্বাস নিতে পারছেন না”- প্রধানমন্ত্রীকে তোপ দাগলেন নুসরত জাহান।

“নরেন্দ্র মোদীর জন্য কেউ নিঃশ্বাস নিতে পারছেন না”- প্রধানমন্ত্রীকে তোপ দাগলেন নুসরত জাহান।

নিজস্ব প্রতিবেদন: সারা ভারতজুড়ে করোনার প্রভাবে মৃত্যুর আতঙ্ক বিরাজ করছে মানুষের মনে। মৃত্যুভয়ে তটস্থ হয়ে রয়েছেন সকলেই। দিন দিন লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। হাসপাতালে বেড পেতে সমস্যায় পড়ছেন করোনা রোগীরা। এছাড়াও সবথেকে সঙ্কটজনক পরিস্থিতি সৃষ্টি হয়েছে অক্সিজেনের অপ্রতুলতা কে কেন্দ্র করে। পশ্চিমবঙ্গ সহ দেশের অনেক জায়গাতেই অক্সিজেনের যোগানের অত্যন্ত সমস্যা দেখা দিয়েছে যার প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছেন নেটিজেনরা।

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রথম থেকেই ভ্যাকসিন এবং অক্সিজেনের অপ্রতুলতার জন্য সরাসরি দায়ী করেছেন প্রধানমন্ত্রীকে। নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় ‘উই কান্ট ব্রিথ’ হ্যাশট্যাগ ব্যবহার করে অক্সিজেনের ঘাটতির প্রতিবাদে সরব হয়েছেন। এবার এই প্রতিবাদে শামিল হয়েছেন টলিউডের অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান।

আরও পড়ুন-করোনা সঙ্কটে সমস্ত জনসভা বাতিল করলেন মুখ্যমন্ত্রী। করবেন ভার্চুয়াল সভা।

তিনি টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন, এই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে একটি জায়গায় হাহাকার পড়ে গিয়েছে অক্সিজেনের ঘাটতিকে কেন্দ্র করে। করোনা রোগীরা, কিডনির রোগীরা বা অন্যান্য রোগীরা অক্সিজেনের অভাবে চরম সঙ্কটে পড়েছেন। তাঁরা একটু নিঃশ্বাস নেওয়ার জন্য আকুল প্রার্থনা করছেন।

এই ভিডিওটি পোস্ট করে নুসরত জানিয়েছেন যে ভিডিওটি দেখে তিনি কান্না চেপে রাখতে পারেননি। তিনি ভিডিওটি পোস্ট করে লিখেছেন, “প্রধানমন্ত্রী অক্সিজেন রপ্তানি করছেন। দেশের মানুষ নিঃশ্বাস নেওয়ার জন্য কাতরাচ্ছেন। এটা অন্যায়।”