নিউজবিনোদন

বিয়ে করলেন ভাগ্না হৃদয়রাম। আশীর্বাদ করলেন পর্দার গদাধর।

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলি জগতে সবথেকে জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রানী রাসমণি। এই সিরিয়ালে রানী রাসমণির অভিনয়ের পরিসমাপ্তি হলেও গদাধর তথা রামকৃষ্ণের জীবনকাহিনী প্রদর্শিত হচ্ছে। শ্রীরামকৃষ্ণের ভূমিকায় সৌরভের অভিনয় প্রশংসিত হচ্ছে সারা রাজ্যবাসীর কাছে। এবার সেই পর্দার রামকৃষ্ণের ভাগ্নে অর্থাৎ হৃদয়রাম বিবাহবন্ধনে আবদ্ধ হলেন।

তবে পর্দায় নন, বাস্তবেই বিয়ে করেছেন তিনি। একদম ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বান্ধবী তথা অভিনেত্রী দেবতৃষা সেনগুপ্তকে বিয়ে করেছেন তিনি। তাদের এই বিয়ে জাঁকজমকপূর্ণ হয়নি, তবে টলিউডের বেশ কয়েকজন নিমন্ত্রিত ছিলেন তাঁদের বিয়েতে। তাঁর মধ্যে অন্যতম ছিলেন পরান বন্দোপাধ্যায়। হৃদয়রাম অর্থাৎ অভিনেতা সিদ্ধার্থ ঘোষ পরান বন্দোপাধ্যায় এর সাথে নাটকে অভিনয় করেন।

আরও পড়ুন –রাত ১১ টা থেকে নাইট কার্ফু। আর কি কি বিধিনিষেধ দিলো রাজ্য সরকার?

এছাড়াও নবদম্পতিকে আশীর্বাদ করেছেন পর্দার শ্রীরামকৃষ্ণ অর্থাৎ সৌরভ। সিদ্ধার্থ ও দেবতৃষাকে দুহাত তুলে আশীর্বাদ করলেন সৌরভ সাহা। করুণাময়ী রানী রাসমণি সিরিয়ালের রামকৃষ্ণ চরিত্রে অভিনয় করে ইতিমধ্যেই সৌরভ সাহা টলিউডের মাটিতে যথেষ্ট জায়গা করে নিতে সক্ষম হয়েছেন।

পর্দার ভাগ্নে এবং ভাগ্নে বৌয়ের সাথে ক্যামেরার সামনে পোজ দিতেও দেখা গেলো পর্দার রামকৃষ্ণকে। এদিকে পরান বন্দোপাধ্যায় এর সাথেও ছবি তুলেছেন সিদ্ধার্থ এবং দেবতৃষা। সিদ্ধার্থ ঘোষ এর আগে ‘দত্ত অ্যান্ড বৌমা’ ধারাবাহিকেও অভিনয় করেছিলেন। ওই ধারাবাহিকেও তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিলো।

Related Articles

Back to top button