ফের নক্ষত্রপতন, চলে গেলেন বর্ষীয়ান অভিনেতা অরুন গুহ ঠাকুরতা!

শৌভিক বাগ:২০২০ সালকে মানুষ মনে রেখে দেবে শুধুমাত্র ধ্বং’সে’র বছর হিসাবে। এই অভিশপ্ত বছরটি বহু মানুষের প্রাণ কেড়েছে। মানুষের জীবনযাত্রার চেনা স্বাভাবিক চিত্রটাকে এক লহমায় পাল্টে দিয়েছে এই বছর। লকডাউন দেখেছে মানুষ। এখনও জারি রয়েছে লকডাউন। সমানে চলছে করোনায় আ’ক্রা’ন্ত মানুষের মৃ’ত্যু’মিছিল। প্রতিনিয়ত মানুষ লড়াই করে যাচ্ছে মৃ’ত্যুভয়ের সাথে। মৃ’ত্যু নামক বিভীষিকা সবসময়ই তাড়া করে বেড়াচ্ছে মানুষকে।

ভারতের বলিউডের এবং টলিউডের অনেক প্রবাদপ্রতিম শিল্পী হারিয়ে গিয়েছেন তারাদের দেশে।এবার হারিয়ে গেলেন বাংলা সিনেমার এক বর্ষীয়ান অভিনেতা। এম আর বাঙুর হাসপাতালে মঙ্গলবার দুপুর ১:৪৫ এ শেষ’ নিঃশ্বাস ত্যা’গ করেছেন তিনি। এই বাংলা সিনেমার অভিনেতা তথা সহকারী পরিচালক ও টেকনিসিয়ান করোনা ভাইরাসের গ্রাসে পড়েছিলেন। কৌশিক গঙ্গোপাধ্যায় ও সুমন মুখোপাধ্যায় সহ আরো বেশ কয়েকজনের ছবিতে তিনি কাজ করেছিলেন।

আরও পড়ুন- ‘আমফানের টাকা তাড়াতাড়ি পাঠানোয় কোথাও কোথাও সমস্যা হয়েছে’, আম্ফানের টাকায় দুর্নীতি নিয়ে মুখ খুললেন মমতা

শব্দ, সিনেমাওয়ালা, বিসর্জন, জ্যেষ্ঠপুত্র প্রভৃতি সিনেমায় দেখা গিয়েছিলো তাঁকে। তিনি সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন বুদ্ধদেব দাশগুপ্তের উড়োজাহাজ সিনেমায়। এই বর্ষীয়ান শিল্পী হলেন অরুণ গুহঠাকুরতা। এই শিল্পী সারাজীবন প্রচারের আড়ালেই থেকে গেছেন। কিন্তু করোনার কাছ থেকে নিজেকে আড়াল করতে পারলেন না। প্রসেনজিৎ, সুদীপ্তা প্রমুখ তাঁর মৃ’ত্যু’তে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শ্রদ্ধা জানিয়েছেন।

আরও পড়ুন- সারা বিশ্বের সমস্ত রেকর্ড ভেঙে ত’ছন’ছ করে দিলো সুশান্তের ‘দিল বেচারা’, সারা বিশ্বে তৈরী হলো নয়া রেকর্ড!!

কৌশিক গঙ্গোপাধ্যায়, গৌতম ঘোষ প্রমুখেরা তাঁকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছিলেন। রাজ্য তাঁর চিকিৎসার সমস্ত খরচ বহন করেছিলো। কিন্তু কালের অমোঘ নিয়তি তাঁকে কেড়ে নিলো। সেইসাথে পরিসমাপ্তি ঘটলো এক বর্ষীয়ান শিল্পের।

এখানে আপনার মতামত জানান