নিউজপলিটিক্স

ত্রিপুরার ধাক্কা কাটিয়ে উঠতে আগামী সেপ্টেম্বরে ত্রিপুরা যাচ্ছেন নাড্ডা

নিজস্ব প্রতিবেদন: ত্রিপুরা ইস্যুতে যথেষ্ট উত্তপ্ত হয়ে রয়েছে ত্রিপুরা এবং বাংলার রাজনৈতিক পরিস্থিতি। গত রবিবার সাংবাদিক বৈঠক করে ত্রিপুরার মাটিতে তৃণমূল কর্মীদের উপর হামলার ঘটনা সহ বিভিন্ন অভিযোগের জবাব দিয়েছে ত্রিপুরা বিজেপি। ত্রিপুরার বিজেপি বিধায়ক সুশান্ত চৌধুরী গত রবিবার একটি সাংবাদিক বৈঠকের আয়োজন করেছিলেন। উক্ত বৈঠকে তিনি সরাসরি অভিযোগ করেছেন যে ত্রিপুরার মাটিতে যে সমস্ত হিংসাত্মক পরিস্থিতির অভিযোগ করেছে তৃণমূল সেই সমস্ত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

সুশান্ত চৌধুরী অভিযোগ করেছেন যে, শান্ত ত্রিপুরাকে অশান্ত করার উদ্দেশ্যে তৃণমূল কংগ্রেস এই ধরনের কান্ড কালাপ করে চলেছে। তৃণমূল নেতারা অভিযোগ করেছেন যে”বিজেপি যেহেতু বুঝতে পারছে যে আগামী বিধানসভা নির্বাচনে ত্রিপুরায় তাদের বিদায় ঘন্টা বেজে গিয়েছে, সেহেতু তারা ভয় দেখিয়ে, মারধর করে তৃণমূল নেতাদের দাবিয়ে রাখতে চাইছে।”এই অভিযোগের পরিপ্রেক্ষিতে বিজেপি বিধায়ক সুশান্ত চৌধুরী বলেছেন যে,”তৃণমূল কংগ্রেসের ত্রিপুরা দখলের দাবি শুধুমাত্র অলীক কল্পনা ছাড়া আর কিছু নয়। এর আগেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ত্রিপুরার মাটিতে হাজির হয়েছিলেন।

আরও পড়ুন-“প্লেনে গেলে পাশের সিটে পাঁচজন গুন্ডা তুলে দেওয়া হবে, অভিষেকের জীবন বিপন্ন”- বললেন মুখ্যমন্ত্রী

লক্ষ লক্ষ মানুষ নিয়ে তিনি সমাবেশ করেছিলেন ত্রিপুরার মাটিতে। আসলে ৬% ভোট অর্জন করে তৃণমূলকে সর্বভারতীয় তকমা পাইয়ে দেওয়ার লক্ষ্যে তিনি ত্রিপুরার মাটিতে উপস্থিত হয়েছিলেন।”ত্রিপুরা ইস্যুতে ক্রমাগত বিজেপির উপরে চাপ সৃষ্টি করতে চাইছে তৃণমূল কংগ্রেস। সংসদেও বিরোধীদের মুখে পড়তে হয়েছে বিজেপিকে।

আরও পড়ুন-হাসপাতালে ভর্তি শুভেন্দু অধিকারীর মা। দেখে এলেন সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধনখড়

ত্রিপুরার মাটিতে নিজেদের জয়ধ্বজা উড়িয়ে দেওয়ার অথা দৃপ্তকন্ঠে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই এবার ত্রিপুরার মাটিতে নিজেদের ঘর সামলাতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি শীর্ষ নেতৃত্ব।জানা গিয়েছে আগামী সেপ্টেম্বরেই ত্রিপুরা র‌ওনা হচ্ছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। এছাড়াও ত্রিপুরার মাটিতে উপস্থিত থাকবেন বিজেপি নেতা বি এল সন্তোষ‌ও।

ত্রিপুরার বিজেপি কর্মীদের মনোবল বৃদ্ধি করা এবং দলীয় কর্মসূচি, রণকৌশল স্থির করতেই এবার ত্রিপুরায় পদার্পণ করতে চলেছেন নাড্ডা।

Related Articles

Back to top button