নিউজপলিটিক্সরাজ্য

চিকিৎসার জন্য চেন্নাই নিয়ে যাওয়া হবে না মুকুল রায়ের স্ত্রীকে

নিজস্ব প্রতিবেদন: গত ১১ ই মে করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়। বর্তমানে তাঁর শারীরিক পরিস্থিতির যথেষ্ট সঙ্কটজনক বলে জানা গিয়েছে। তিনি করোনা থেকে মুক্তিলাভ করলেও তার ফুসফুস খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বিগত ১০ থেকে ১২ দিন তিনি একমো সাপোর্টে রয়েছেন। কিন্তু তাঁর শারীরিক অবস্থা এখনো সংকটজনক হওয়ায় তাকে চেন্নাই নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন মুকুল রায় এবং তার পুত্র শুভ্রাংশু রায়। কিন্তু আবহাওয়ার কারণে তাকে এই মুহূর্তে চেন্নাই নিয়ে যাওয়া সম্ভব নয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-নিজের সমস্ত স্থাবর অস্থাবর সম্পত্তি বৈশাখীর নামে উইল করে দিলেন শোভন চট্টোপাধ্যায়

আপাতত কলকাতার ওই বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকবেন কৃষ্ণা রায়। হাসপাতাল থেকে বিমানবন্দর পর্যন্ত গ্রিন করিডোর নির্দিষ্ট করা ছিল। স্থির করা হয়েছিল যে কলকাতা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে কৃষ্ণা দেবীকে নিয়ে যাওয়া হবে চেন্নাই।

শুভ্রাংশু সেখানে উপস্থিত‌ও হয়ে গিয়েছিলেন। কিন্তু অবশেষে তাঁদের এই পরিকল্পনা বাতিল করতে হয়েছে।মুকুল রায় এবং তার পুত্রবধূ উপস্থিত ছিলেন কলকাতার ওই হাসপাতালে।

আরও পড়ুন-বিজেপির রাজ্য সভাপতির জায়গায় ‘বাংলার মেয়ে’ কেই চাইছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব

কৃষ্ণাদেবীকে হাসপাতাল থেকে বের করার সময় জানা যায় যে এই মূহুর্তে চেন্নাইয়ের আবহাওয়া খুবই ঝুঁকিপূর্ণ রয়েছে। তাই এই পরিস্থিতিতে কৃষ্ণা দেবী কে চেন্নাই নিয়ে যাওয়ার পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হয়েছে।জানা গিয়েছে আবহাওয়ার উন্নতি হলেই কৃষ্ণা দেবী কে এয়ার অ্যাম্বুলেন্স এর মাধ্যমে নিয়ে যাওয়া হবে চেন্নাই।

Related Articles

Back to top button