নিউজপলিটিক্সরাজ্য

বেফাঁস মন্তব্যের জেরে মুখ্যমন্ত্রীর সাথে সফর বাতিল হল মুকুল রায়ের।

নিজস্ব প্রতিবেদন: ক্রমাগত বেফাঁস মন্তব্যের পরিপ্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ট্রোল করা হচ্ছে মুকুল রায়কে। মুকুল রায় তার নিজস্ব কেন্দ্র কৃষ্ণনগর উত্তরে গিয়েছিলেন দলীয় কর্মসূচি খতিয়ে দেখতে। সেখানেই তিনি একটি বেফাঁস মন্তব্য করে বসেছেন।

কৃষ্ণনগর উত্তরে গিয়ে একটি দলীয় অনুষ্ঠানে উপস্থিত হয়ে মুকুল রায় বলেছেন,”উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টি জিতে যাবে আর তৃণমূল কংগ্রেসের ভরাডুবি হবে। ‌ স্বমহিমায় প্রত্যাবর্তন করবে বিজেপি।”কিন্তু এর পরেই তিনি বুঝতে পারেন যে তিনি চরম ভুল করে ফেলেছেন, তার পরেই তিনি তার বক্তব্য শুধরে নিয়ে বলেন,”উপ নির্বাচনে বিজেপির আর কোনো অস্তিত্ব থাকবে না। তৃণমূল কংগ্রেস স্বমহিমায় প্রত্যাবর্তন করবে।”

আরও পড়ুন-মুকুল রায়ের বেফাঁস মন্তব্য প্রসঙ্গে বিবৃতি দিলেন পুত্র শুভ্রাংশু রায়।

এই বেফাঁস মন্তব্যের কারণ হিসাবে মুকুল পুত্র শুভ্রাংশু বলেছেন,”মায়ের মৃত্যুর ধাক্কায় এখন‌ও কাটিয়ে উঠতে পারেননি বাবা। এছাড়াও রাজনৈতিক চাপ তাঁর উপর থাকায় তিনি অনেক সময় সাধারণ বিষয়গুলো ভুলে যাচ্ছেন। অনেকটাই মানসিক চাপের মধ্যে রয়েছেন তিনি। তাই ভুল করে তিনি ওই বিবৃতি দিয়ে ফেলেছেন।

বাবার শরীর নিয়ে আমরা সকলেই চিন্তিত হয়ে রয়েছি। তাই এই মন্তব্য নিয়ে অতিরিক্ত জল ঘোলা না হলেই সব থেকে ভালো হয়।”কিন্তু মুকুল রায়ের এই বেফাঁস মন্তব্যের জন্য সমগ্র তৃণমূল যথেষ্ট অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছে। এই কারণে আগামী ঝাড়গ্রাম সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে থাকতে নাও পারেন মুকুল রায়।

আরও পড়ুন-ত্রিপুরায় তৃণমূলের গাড়িতে ভাঙচুর, ইটবৃষ্টি। লাইভ ভিডিও করে আত্মহত্যার হুমকি দিলেন দেবাংশু

আগামী সোমবার বিশ্ব আদিবাসী দিবসে ঝাড়গ্রাম সফরের কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। এই সফরে মুকুল রায়ের যোগদান করার কথা ছিলো, কিন্তু তাঁর এই বেফাঁস মন্তব্য যদি মুখ্যমন্ত্রীর সাথে থাকাকালীন পুনরায় উচ্চারিত হয় , তাই আগাম সতর্কতা হিসাবে ঝাড়গ্রাম সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে নাও যেতে পারেন মুকুল রায়। তৃণমূল জানিয়েছে যে মুকুল রায়ের শরীরে সোডিয়াম এবং পটাশিয়ামের ভারসাম্য কিছুটা বিপর্যস্ত হয়েছে যার জন্য তিনি এরকম বেফাঁস মন্তব্য করে ফেলছেন।

Related Articles

Back to top button