নিউজপলিটিক্সরাজ্য

স্ত্রীকে চেন্নাইয়ের যে হাসপাতালে নিয়ে যাবেন মুকুল রায়, সেখানেই স্ত্রীর চিকিৎসার জন্য রয়েছেন কৈলাস বিজয়বর্গীয়।

নিজস্ব প্রতিবেদন: গত ১১ ই মে করোনায় আক্রান্ত হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন মুকুল রায়ের স্ত্রী কৃষ্ণা রায়। বর্তমানে তাঁর শারীরিক পরিস্থিতির যথেষ্ট সঙ্কটজনক বলে জানা গিয়েছে। তিনি করোনা থেকে মুক্তিলাভ করলেও তার ফুসফুস খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বিগত ১০ থেকে ১২ দিন তিনি একমো সাপোর্টে রয়েছেন।

কিন্তু তাঁর শারীরিক অবস্থা এখনো সংকটজনক হওয়ায় তাকে চেন্নাই নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন মুকুল রায় এবং তার পুত্র শুভ্রাংশু রায়। কিন্তু আবহাওয়ার কারণে তাকে এই মুহূর্তে চেন্নাই নিয়ে যাওয়া সম্ভব নয় বলে জানা গিয়েছে। আপাতত কলকাতার ওই বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকবেন কৃষ্ণা রায়। হাসপাতাল থেকে বিমানবন্দর পর্যন্ত গ্রিন করিডোর নির্দিষ্ট করা ছিল।

আরও পড়ুন-আইএস‌এফ আর কংগ্রেসের সাথে কি জোট ভাঙতে চলেছে বাম নেতৃত্ব? উঠলো জল্পনা

স্থির করা হয়েছিল যে কলকাতা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে কৃষ্ণা দেবীকে নিয়ে যাওয়া হবে চেন্নাই। শুভ্রাংশু সেখানে উপস্থিত‌ও হয়ে গিয়েছিলেন। কিন্তু অবশেষে তাঁদের এই পরিকল্পনা বাতিল করতে হয়েছে। মুকুল রায় এবং তার পুত্রবধূ উপস্থিত ছিলেন কলকাতার ওই হাসপাতালে।

আরও পড়ুন-অধীর চৌধুরীর আবেদনে সাড়া দিলেন প্রধানমন্ত্রী। ডিআরডিও মুর্শিদাবাদ এবং কল্যাণীতে বানাতে চলেছে অত্যাধুনিক কোভিড হসপিটাল।

কৃষ্ণাদেবীকে হাসপাতাল থেকে বের করার সময় জানা যায় যে এই মূহুর্তে চেন্নাইয়ের আবহাওয়া খুবই ঝুঁকিপূর্ণ রয়েছে। তাই এই পরিস্থিতিতে কৃষ্ণা দেবী কে চেন্নাই নিয়ে যাওয়ার পরিকল্পনা আপাতত স্থগিত রাখতে হয়েছে।তবে আরেকটি বিষয়কে ঘিরে জল্পনার সৃষ্টি হয়েছে। জানা গিয়েছে ফুসফুস ট্রান্সপ্ল্যান্টের জন্য যে হাসপাতালে নিয়ে যাওয়া হবে মুকুল রায়ের স্ত্রী কে, ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র স্ত্রীও।

আরও পড়ুন-মুকুল রায়ের কেন্দ্রীয় নিরাপত্তা প্রত্যাহার করল স্বরাষ্ট্রমন্ত্রক

যার ফলে এই খবরটি শুনেই কি মুকুল রায় তাঁর স্ত্রীকে চেন্নাই নিয়ে যাওয়ার ক্ষেত্রে বিরতি দিয়েছেন এমনটাই জল্পনা উঠেছে। তবে রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন এই ব্যাপারটির সাথে রাজনীতির কোনরকম যোগাযোগ না থাকাই স্বাভাবিক। চেন্নাইয়ের ওই হাসপাতালটি যথেষ্ট নামী হাসপাতাল। সেখানেই বর্তি রয়েছেন কৈলাস বিজয়বর্গীয়র স্ত্রী আশা বিজয়বর্গীয়।

তবে মুকুল রায় জানিয়েছেন, আবহাওয়ার উন্নতি হলেই তিনি এয়ার অ্যাম্বুলেন্সে করে চেন্নাই র‌ওনা দেবেন তাঁর স্ত্রীকে নিয়ে।

Related Articles

Back to top button