মামলার পাহাড়ে বসে মুকুল রায়। রাজ্য পুলিশ থেকে শুরু করে সিবিআই সকলেই দায়ের করেছে মামলা

মামলার পাহাড়ে বসে মুকুল রায়। রাজ্য পুলিশ থেকে শুরু করে সিবিআই সকলেই দায়ের করেছে মামলা

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল থেকে বেশকিছু হেভিওয়েট প্রার্থীর লিখিয়েছেন বিজেপিতে। গত বছর ডিসেম্বরে তৃণমূল ছেড়ে বিজেপির ছত্রছায়ায় গিয়েছেন শুভেন্দু অধিকারী। তার অনেক আগেই বিজেপিতে নাম লিখিয়েছিলেন তৃণমূলের অন্যতম দোর্দণ্ড প্রতাপ নেতা মুকুল রায়। বর্তমানে তিনি কৃষ্ণনগর উত্তরের বিজেপি প্রার্থী । কিন্তু মুকুল রায় কে প্রার্থী হিসেবে দাঁড় করিয়ে আত্মবিশ্বাসের অভাব বোধ করছে বিজেপি নেতা কর্মীরা।

কারণ বর্তমানে মুকুল রায় স্বচ্ছ ভাবমূর্তির অধিকারী নন। তার বিরুদ্ধে নয় নয় করে রাজ্যের দশটি থানায় মামলা দায়ের হয়েছে।সারা বাংলা কে নাড়িয়ে দিয়েছিল সারদা মামলা। সারদার কর্ণধার সুদীপ্ত সেন অভিযোগ করেছিলেন যে মুকুল রায়কে তিনি কয়েক কোটি টাকা দিয়েছেন । সিবিআই থেকে শুরু করে ইডি তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

আরও পড়ুন-নির্বাচনী প্রচারে বিজেপি খরচ করছে ১০০ কোটি। অথচ করোনায় বেহাল অবস্থা স্বাস্থ্য ক্ষেত্রে।

এহেন মুকুল রায় কে প্রার্থী হিসেবে দাঁড় করিয়ে জনমত আদায়ের ক্ষেত্রে যথেষ্ট আত্মবিশ্বাসের অভাব বোধ করছেন বিজেপি কর্মী সমর্থক রা। নারদের স্টিং অপারেশনের ভিডিওতে দেখা গিয়েছে মুকুল রায় সরাসরি টাকা নিচ্ছেন। দুর্নীতিতে জড়ানো মুকুল রায়ের দিকে কতটা ভরসার হাত বাড়িয়ে দেবেন বাংলার মানুষ জন সে সম্পর্কে যথেষ্ট সন্দিহান বিজেপির কর্মী নেতারা। ‌

মুকুল রায়ের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে কালীঘাট, হাঁসখালি, আসানসোল, নৈহাটি, বালুরঘাট, বলরামপুর, সরশুনা , লাভপুর সহ একাধিক জায়গায় মামলা দায়ের হয়েছে। তার বিরুদ্ধে নবাগতা তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায় বর্তমানে যথেষ্ট জনপ্রিয় এবং স্বচ্ছ ভাবমূর্তির অধিকারী হওয়ায় মুকুল রায়ের দিক থেকে কিছুটা এগিয়ে রয়েছেন ।