নিউজবিনোদন

কাঞ্চন মল্লিকের স্ত্রীর গাড়ি আটকে দাঁড়িয়ে শ্রীময়ী। ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বৈশাখী-শোভনের পর বাংলার মানুষের কাছে এখন চর্চায় রয়েছে কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ীর ত্রিকোণ প্রেমের গল্প। কাঞ্চন মল্লিকের সাথে শ্রীময়ী চট্টরাজের অবৈধ সম্পর্ক রয়েছে এবং তাঁরা দুজনে মিলে কাঞ্চনের স্ত্রী শ্রীময়ীকে আক্রমণ করেছেন এই অভিযোগে কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাঁর স্ত্রী পিঙ্কি। এদিকে পাল্টা অভিযোগ দায়ের করেছেন কাঞ্চন মল্লিক। এই ঘটনায় রীতিমতো বিতর্ক বাংলার মাটিতে।

ঠিক শোভন-বৈশাখীর মতোই এগোচ্ছে এই ঘটনা। এই প্রসঙ্গে কাঞ্চন মল্লিক পুরো দোষটাই দিয়েছেন তাঁর স্ত্রী পিঙ্কির উপরে। কাঞ্চন বলেছেন,”এমন পরিস্থিতির সৃষ্টি করেছে যে আজ লোক হাসানোর কাঞ্চন মল্লিক একা ঘরে বসে হাউমাউ করে কাঁদছে। ভগবানের দয়ায় শ্রীময়ী আর আমার আত্মসহায়ককে গত শনিবার সাথে নিয়েছিলাম বলেই আমার নামে ৪৯৮ ধারার মামলা করতে পারেনি পিঙ্কি।

আরও পড়ুন-“বাবা তোমাকে খুব মিস করছি।”- স্বর্গীয় পিতার উদ্দেশ্যে লিখলেন কাঞ্চন মল্লিক

এমন আজেবাজে রটিয়েছে আমার নামে যে রাস্তায় বেরোতে লজ্জা করছে, কারো দিকে চোখ তুলে তাকাতে লজ্জা করছে। আমাকে ভরসা করে উত্তরপাড়া কেন্দ্রের বিধায়ক পদে আসীন করেছেন মুখ্যমন্ত্রী। এখন আমি মুখ্যমন্ত্রী আর অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কিভাবে মুখ দেখাবো?”
এদিকে কাঞ্চনের স্ত্রী পিঙ্কির পাশে দাঁড়িয়েছেন তাঁর সম্পর্কে ঠাকুমা সাবিত্রী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-কাঞ্চন, শ্রীময়ী এবং পিঙ্কির ব্যাক্তিগত সম্পর্কে না গলাবে না আর্টিস্ট ফোরাম”- মন্তব্য শান্তিলালের।

সাবিত্রী জানিয়েছেন তার বাড়ির সামনেই এই ঘটনা ঘটেছে। ভাইরাল হয়েছে পিঙ্কির গাড়ি আটকে থাকা শ্রীময়ী চট্টরাজের ভিডিও।গাড়ির মধ্যে বসেই ভিডিও করেছেন পিঙ্কি, সেখানে দেখা গিয়েছে শ্রীময়ী পিঙ্কির গাড়ির সামনে রাস্তা আটকে তাঁর সাথে কথা বলার জন্য পিঙ্কিকে বারবার বলছেন। পিঙ্কি জানিয়েছেন যে তাঁকে গাড়ি থেকে জোর করে নামাতে চেয়েছিলেন কাঞ্চন এবং শ্রীময়ী।

কাঞ্চন নাকি সমস্ত ঘটনা পাশে দাঁড়িয়ে দেখছিলেন। পিঙ্কি অভিযোগ করেছেন যে ঘটনার দিন তাঁর ছেলে যথেষ্ট আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছিলো।

Related Articles

Back to top button