নিউজ

Mother Dairy কোম্পানিতে অষ্টম পাস যোগ্যতার প্রচুর কর্মী নিয়োগ! জানুন কিভাবে করবেন আবেদন।

নিজস্ব প্রতিবেদন:-একটা চাকরির জন্য প্রতিনিয়ত হন্য হয়ে ঘুরে বেড়াচ্ছে এরাজ্যের প্রচুর বেকার যুবক এবং যুবতীরা। যাতে এই সমাজ দ্বারা প্রতিষ্ঠিত হতে পারে এবং নিজেদের ক্ষমতাকে তারা স্বাবলম্বী হতে পারে তার জন্য একটা চাকরি বর্তমান প্রজন্মের অত্যন্ত দরকার কিন্তু প্রতিনিয়ত যে হারে বেড়ে চলেছে বেকারত্বের সংখ্যা তাতে আগামী দিনে এই সংখ্যা কোথায় গিয়ে দাঁড়াবে তা আমাদের প্রত্যেকের অজানা।

তবুও রাজ্য সরকারের তরফ থেকে বিভিন্ন নিয়োগের মাধ্যমে অনেকটা কমিয়ে আনার চেষ্টা করা হচ্ছে। সম্প্রতি মাদার ডেয়ারি এর তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যেখানে প্রচুর সংখ্যক কর্মীকে বিভিন্ন পদের নিয়োগ করার কথা জানানো হয়েছে।

মাদার ডেয়ারি কোম্পানি ভারতে কি কি কাজে লাগে সেটা আমাদের সকলের জানা ।দুধ থেকে শুরু করে বিভিন্ন ধরনের আমূল বা দুগ্ধজাতীয় কোন জিনিসপত্র তৈরিতে একটি জনপ্রিয় সংস্থা হচ্ছে। এটি ভারতবর্ষের মধ্যে প্রতিটি প্রান্তে ছড়িয়ে রয়েছে এ মাদার ডেয়ারির বিস্তার।

সেই কোম্পানির তরফ থেকে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে যেখানে বিভিন্ন পদে মোটামুটি 26 টি পদের বিপুল সংখ্যক কর্মী নিয়োগ করা হচ্ছে ।প্রতিটি পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা এবং মাসিক বেতন আলাদা তবে একথা আপনাদেরকে জানিয়ে রাখা ভাল যে এই নিয়োগ একটি এজেন্সির মাধ্যমে হচ্ছে।

প্রথমে আপনাকে মাদার ডিয়ারি অফিশিয়াল ওয়েবসাইট থেকে নোটিফিকেশন থেকে ডাউনলোড করে নিতে হবে। তারপর আপনি যে পদের জন্য আবেদন করতে চাইছেন সেই পথের নাম লিখে নির্দিষ্ট ইমেইল আইডিতে আপনার সিভি পাঠিয়ে দিতে হবে ।যে এজেন্সির মাধ্যমে এই নিয়োগ হচ্ছে সেই এজেন্সির অফিশিয়াল ওয়েবসাইট টি হল www.gadigital.in এবং যেখানে আপনাকে পাঠাতে হবে তাদের ইমেল আইডি টি হলো [email protected] ।তবে যে বিষয়টি আপনাদেরকে মাথায় রাখতে হবে সেটি হলো আপনার বয়স অতি অবশ্য 18 বছর থেকে 50 বছরের মধ্যে হতে হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button