হাতে সিগারেট, পরনে নামমাত্র পোশাক, সোশ্যাল মিডিয়ায় সুপারহট ছবি পোস্ট করলেন মুনমুন কন্যা রাইমা সেন!

আজ আমাদের হাতে হাতে রয়েছে উন্নত স্মার্টফোন। বহির্জগতের সাথে আমরা যথেষ্ট পরিচিত হ‌ওয়ার সুযোগ পাচ্ছি। পৃথিবীর বিভিন্ন দেশের বিভিন্ন জায়গার অনেক জানা অজানা বিষয় চাক্ষুষ করতে পারছি আজ ইন্টারনেটের দৌলতে। যে কোনো বিষয়ে জানতে চাইলে তা চট করে হাজির হচ্ছে আমাদের চোখের সামনে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা পৃথিবীর নানান প্রান্তের নানা মানুষের বিভিন্ন প্রতিভার নিদর্শন গুলিও প্রত্যক্ষ করতে পারছি

এমনিতেই করোনার লকডাউনে এখন সবাই গৃহবন্দি থেকে আরো বেশী করে ঝুঁকে পড়েছে নেটদুনিয়ায়। বিরাট অবসর সময়ে মানুষ সোশ্যাল মিডিয়ায় আপলোড করছে বিভিন্ন বিষয়। কেউ রান্না করছেন, কেউ গান করছেন, আবার কেউ সুন্দর নৃত্য পরিবেশন করছেন। অনেককেই শারীরিক কসরৎ দেখাতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে সেলিব্রিটি রা এই সময় বেশীরভাগ সময়েই নেটদুনিয়ায় মগ্ন হয়ে রয়েছেন।

আরও পড়ুন –সুশান্তকে নিয়ে এবার মুখ খুললেন স্বস্তিকা, সামনে আনলেন চাঞ্চ’ল্যকর অভিযোগ

প্রায়শ‌ই তাঁরা এই লকডাউনে তাঁদের নানারকম মূহুর্তের ছবি, ভিডিও পোষ্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। অনেক নায়িকারাই তাঁদের উষ্ণ ফটো, ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সাড়া ফেলে দিচ্ছেন। এবার মুনমুন কন্যা রাইমা সেনের কয়েকটি বেশ মোহময়ী ফটো। সুচিত্রা সেনের এই নাতনি প্রায়শ‌ই ঝড় তোলেন সোশ্যাল মিডিয়ায়। ইন্সটাগ্রামে সম্প্রতি তিনি একটি ফটোতে শুয়ে হাতে সিগারেট নিয়ে এক আকর্ষণীয় পোস্ট করেছেন।

 

View this post on Instagram

 

@nomadicphotographer #smoking 🚭

A post shared by Raima Sen (@raimasen) on

আরও পড়ুন – সুশান্তের মৃ’ত্যুর জট কি খুলছে ধীরেধারে, এবার সুশান্তের বান্ধবী রিয়াকে নিয়ে বেরিয়ে এলো বড় এক চা’ঞ্চ’ল্যকর তথ্য

এছাড়াও স্বল্প পোশাকেও তিনি আরো কয়েকটি ফটো পোস্ট করেছেন। তাঁর এই ফটোগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলে দিয়েছে। এখনও পর্যন্ত তাঁর এই ছবিতে ১৭ হাজারেরও বেশি লাইক পড়েছে। এই ফটোগুলো আবার রিপোস্ট করেছেন রাইমার অনুরাগীরা।অভিনেত্রী রাইমা বলিউড সহ টলিউডের বেশ কিছু নামীদামী চিত্র পরিচালকের সাথে কাজ করেছেন।

 

View this post on Instagram

 

#smokingisinjurioustohealth #justaportrait 🖤

A post shared by Raima Sen (@raimasen) on

 

View this post on Instagram

 

@nomadicphotographer

A post shared by Raima Sen (@raimasen) on

এখানে আপনার মতামত জানান