নিউজদেশপলিটিক্স

আজ‌ই হতে চলেছে মোদী-মমতা বৈঠক। কি আলোচনা হতে চলেছে এই বৈঠকে? তুঙ্গে জল্পনা

নিজস্ব প্রতিবেদন: গতকাল দিল্লি উড়ে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ‌ তিনি বেশকিছু কর্মসূচি নিয়ে দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছেন। দিল্লি গিয়ে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সাথে দেখা করবেন। তার পরেই তিনি মোদি বিরোধী অস্ত্রে শান দিতে বিজেপি বিরোধী দাপুটে নেতা নেত্রীদের সাথে বৈঠক সম্পাদন করবেন।

জানা গিয়েছে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী এবং এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের সাথে বৈঠক করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ নেতা অরবিন্দ কেজরিওয়াল এর সাথেও বৈঠক করতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।গতকাল বিকেলে তৃণমূলের সংসদীয় কমিটির বৈঠক আহ্বান করেছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিকে জল্পনা উঠেছে যে আজ‌ই হয়তো মোদী-মমতা বৈঠক সম্পন্ন হতে চলেছে দিল্লির বুকে।

আরও পড়ুন-পেগাসাস কান্ডে মুখ্যমন্ত্রীর নির্দেশে তদন্ত কমিশন গঠন করলো রাজ্য সরকার।

আজ বিকাল ৪ টে নাগাদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মধ্যে এই বৈঠক হতে পারে বলে জানা গিয়েছে। আগামী ২৭ তারিখ সংসদে উপস্থিত হতে পারেন মুখ্যমন্ত্রী। দিল্লি গিয়ে তিনি বেশ কয়েকজন পুরানো সতীর্থদের সাথে সাক্ষাৎ করেছেন। তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে আসীন হওয়ার পর এই প্রথম দিল্লি উড়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-গুজরাট মডেলের পাল্টা এবার তৃণমূলের বেঙ্গল মডেল

কয়েকদিন আগেই দিল্লি এসেছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়‌ও।পেগাসাস থেকে শুরু করে ভ্যাকসিনের অপ্রতুলতা, পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি সহ একাধিক বিষয় নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মধ্যে বৈঠকে আলোচনা হতে পারে বলে জানা গিয়েছে।

Related Articles

Back to top button