নিউজখেলা

মুম্বাইয়ে গিয়ে স্বপ্নের নায়ক সলমন খানের সাথে দেখা করলেন মীরাবাঈ চানু

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিকে এবারে ভারতীয় অ্যাথলিটদের জয়জয়কার। বজরং পুনিয়া, মীরাবাঈ চানু, নীরজ চোপড়া, লাভলিনা বড়গোহাই, পি ভি সিন্ধু, রবিকুমার দাহিয়া প্রমুখ অ্যাথলিটরা দেশের নাম বিশ্বমঞ্চে উজ্জ্বল করেছেন। সোষা, রূপো, ব্রোঞ্জ পদক এসেছে ভারতের ঘরে।অলিম্পিকে পদকজয়ী ভারত্তোলক সাইখম মীরাবাঈ চানু সাক্ষাৎ করেছেন মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকারের সাথে।

গতকাল শচীনের বাড়িতে আমন্ত্রণ জানানো হয়েছিলো মীরাবাঈ চানুকে। শচীনের সাথে দেখা করতে পেরে রীতিমতো উচ্ছ্বসিত মীরাবাঈ চানু। রূপোজয়ী এই অ্যাথলিট শচীনের সাথে দেখা দেখা করে তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন টুইটারে। মীরাবাঈ চানু শচীনের সাথে তাঁর সাক্ষাৎ করার ছবি পোস্ট করে টুইটারে লেখেন , “বুধবার শচীন তেন্ডুলকারের সাথে সাক্ষাৎ করতে পেরে খুব ভালো লেগেছে।

আরও পড়ুন-ঘরে ফিরলেন অলিম্পিকে পদকজয়ী লাভলিনা বড়গোহাই

আমি উনার কথায় খুবই অনুপ্রাণিত হয়েছি। আমার খুবই ভালো লেগেছে।”এদিকে মীরাবাঈ চানুর সাথে সাক্ষাৎ করতে পেরে যথেষ্ট আনন্দিত শচীন‌ও। তিনিও টুইট করে লিখেছেন, “মণিপুর থেকে টোকিও পর্যন্ত তোমার যাত্রাপথের কাহিনী শুনে আমার খুব ভালো লাগলো।

আগামী দিনে তুমি আর‌ও অনেক উন্নতি করো , এটাই কামনা করি।”এছাড়াও মুম্বাইয়ে নিজের স্বপ্নের নায়ক সলমনের সাথেও দেখা করেছেন মীরাবাঈ চানু। তিনি যথেষ্ট আপ্লুত ভাইজানের সাথে সাক্ষাৎ করতে পেরে। সলমনের সাথে ছবি টুইট করে তিনি লিখেছেন, “অনেক ধন্যবাদ সলমন স্যার, আমি আপনার বিরাট ভক্ত।

আরও পড়ুন-শচীন তেন্ডুলকারের সাথে সাক্ষাৎ করলেন মীরাবাঈ চানু

আপনার সাথে দেখা করে আমার বহুদিনের স্বপ্নপূরণ হল।”এদিকে সলমন খান‌ও ছবি টুইট করে বলেছেন, “তোমার জন্য যথেষ্ট আনন্দিত। রুপো পদকজয়ী মীরাবাঈ চানুর সাথে সাক্ষাৎ করতে পেরে যথেষ্ট ভাল লাগছে। সর্বদা শুভেচ্ছা রইলো।”

Related Articles

Back to top button