নিউজখেলা

শচীন তেন্ডুলকারের সাথে সাক্ষাৎ করলেন মীরাবাঈ চানু

নিজস্ব প্রতিবেদন: টোকিও অলিম্পিকে ভারতীয় অ্যাথলিটরা একের পর এক চমক দেখিয়েছেন। কুস্তি, হকি, ব্যাডমিন্টন, ওয়েট লিফটিংয়ে ভারত পদক জিতেছে। কুস্তিতে ভারতকে ব্রোঞ্জ এনে দিয়েছেন ভারতের অন্যতম কুস্তিগীর বজরং পুনিয়া। সারা ভারত উচ্ছ্বসিত বজরংয়ের এই কৃতিত্বে।

এর আগে ভারতকে ব্রোঞ্জ এনে দিয়েছেন শাটলার পি ভি সিন্ধু, পুরুষ হকি দল। ওয়েট লিফটার মীরাবাঈ চানু রুপো এনে দেশকে গর্বিত করেছেন।দেশকে আরেকটি ব্রোঞ্জ এনে দিয়েছেন বজরং পুনিয়া। কুস্তিতে সেমিফাইনালে আজারবাইজানের আলিয়েভের কাছে পরাজিত হয়ে তিনি ব্রোঞ্জের জন্য লড়াই করেছিলেন কাজাখস্তানের প্রতিদ্বন্দ্বীর সাথে।

আরও পড়ুন-আইপিএল খেলতে যাওয়ার পূর্বে চেন্নাই এলেন ধোনি। ভক্তদের ব্যাপক ভীড় বিমানবন্দরে

এত কিছুর মধ্যেও দেশবাসী একটা সোনার মেডেলের জন্য হা পিত্যেশ করে বসেছিলেন। অবশেষে দেশবাসীর সেই আকাঙ্খা পূরণ করেছেন জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া।নীরজের জ্যাভলিন থ্রো টোকিও অলিম্পিকে সোনা এনে দিয়েছে ভারতকে। সারা ভারতবাসী আনন্দের জোয়ারে ভেসে গিয়েছেন।

এবার অলিম্পিকে পদকজয়ী ভারত্তোলক মীরাবাঈ চানু সাক্ষাৎ করেছেন মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকারের সাথে। গতকাল শচীনের বাড়িতে আমন্ত্রণ জানানো হয়েছিলো মীরাবাঈ চানুকে। শচীনের সাথে দেখা করতে পেরে রীতিমতো উচ্ছ্বসিত মীরাবাঈ চানু। রূপোজয়ী এই অ্যাথলিট শচীনের সাথে দেখা দেখা করে তাঁর প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন টুইটারে।

আরও পড়ুন-দিল্লিতে অলিম্পিকে পদকজয়ীদের রাজকীয় সম্বর্ধনা দিলো কেন্দ্রীয় সরকার।

মীরাবাঈ চানু শচীনের সাথে তাঁর সাক্ষাৎ করার ছবি পোস্ট করে টুইটারে লেখেন , “বুধবার শচীন তেন্ডুলকারের সাথে সাক্ষাৎ করতে পেরে খুব ভালো লেগেছে। আমি উনার কথায় খুবই অনুপ্রাণিত হয়েছি। আমার খুবই ভালো লেগেছে।”এদিকে মীরাবাঈ চানুর সাথে সাক্ষাৎ করতে পেরে যথেষ্ট আনন্দিত শচীন‌ও।

তিনিও টুইট করে লিখেছেন, “মণিপুর থেকে টোকিও পর্যন্ত তোমার যাত্রাপথের কাহিনী শুনে আমার খুব ভালো লাগলো। আগামী দিনে তুমি আর‌ও অনেক উন্নতি করো , এটাই কামনা করি।”

Related Articles

Back to top button