পুল‌ওয়ামায় বিজেপি নেতাকে গুলি করে খুন করল জঙ্গীরা।

পুল‌ওয়ামায় বিজেপি নেতাকে গুলি করে খুন করল জঙ্গীরা।

নিজস্ব প্রতিবেদন: আবার রক্তাক্ত ভূস্বর্গ। জম্মু কাশ্মীরের পুল‌ওয়ামায় গুলি করে খুন করা হলো এক বিজেপি নেতা কে। এমনিতেই জম্মু-কাশ্মীরের বুকে প্রায়শই জঙ্গি হানার মতো ঘটনা ঘটে থাকে। ভারতের অন্যতম প্রাকৃতিক সৌন্দর্য বিশিষ্ট জায়গা বারবার রক্তাক্ত হয় জঙ্গিদের বুলেটে। তবে বিগত কয়েক বছর ধরেই লাগাতার জঙ্গি হানার ওপর অনেকটাই নিয়ন্ত্রণে এনে ফেলেছে ভারতীয় সেনা। জম্মু কাশ্মীরের জঙ্গি বিধ্বস্ত অঞ্চল গুলি থেকে জঙ্গিদের উৎপাত অনেকটাই কমাতে সক্ষম হয়েছে ভারতীয় সেনাবাহিনী।

প্রায়শই ভারতীয় সেনাবাহিনীর সাথে এনকাউন্টারে খতম হয় জঙ্গিরা। জম্মু-কাশ্মীরের বুকে লাগাতার টহল দেয় ভারতীয় সেনা।এবার এই জম্মু কাশ্মীরের মাটিতেই এক বিজেপি নেতাকে গুলি করে খুন করল জঙ্গীরা। ত্রালের বিজেপি কাউন্সিলর রাকেশ পন্ডিতকে গুলি করে খুন করেছে জঙ্গীরা।এই ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সন্ধ্যায়। গতকাল রাকেশ তাঁর এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন। তাঁর ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীরা ছিলেন না তাঁর সাথে।

আরও পড়ুন-মুখ্যমন্ত্রী মমতার উদ্দেশ্যে কটু কথা বলার প্রতিবাদ করায় মারধর করা হল তৃণমূল নেতাকে। গ্রেফতার অভিযুক্ত।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গিয়েছে পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে রাকেশকে পরপর গুলি করে তিন জঙ্গী। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন রাকেশ। গুলিতে আহত তাঁর বন্ধুর মেয়েও‌ । হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাকেশকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাস্থল থেকে সাথে সাথেই পালিয়ে যায় জঙ্গীরা। এলাকা জুড়ে চিরুনি তল্লাশি চালাচ্ছে সেনা এবং পুলিশের যৌথ দল। অনুমান করা হচ্ছে জঙ্গীরা কাছকাছিই কোনো এলাকায় লুকিয়ে থাকতে পারে।