“এটাই হয়তো শেষ গুড মর্নিং”- ফেসবুক পোস্ট এর পরেই মৃত্যু করোনা আক্রান্ত চিকিৎসকের

“এটাই হয়তো শেষ গুড মর্নিং”- ফেসবুক পোস্ট এর পরেই মৃত্যু করোনা আক্রান্ত চিকিৎসকের

নিজস্ব প্রতিবেদন: সারা দেশজুড়ে সন্ত্রাস চালাচ্ছে করোনাভাইরাস। মানুষের মৃত্যু মিছিল অব্যাহত রয়েছে। সবথেকে ভয়াবহ অবস্থা মহারাষ্ট্রে। মঙ্গলবার এর পরিসংখ্যান অনুযায়ী মহারাষ্ট্রে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৬২,৯০৭ জন। ২৪ ঘন্টায় মৃত্যু ঘটেছে ৫১৯ জন। মহারাষ্ট্রে সক্রিয় রোগী রয়েছে ৬ লক্ষ ৮৩ হাজার ৮৫৬ জন।

গত মঙ্গলবার মন্ত্রীদের সঙ্গে বৈঠকে বসেছিলেন উদ্ধব ঠাকরে। মন্ত্রিসভার অনেকেই পূর্ণ লকডাউন এর স্বপক্ষে মতামত দিয়েছেন। ‌ কমপক্ষে ২ সপ্তাহের কোন লকডাউনের দাবি করেছেন মন্ত্রীরা।এদিকে এক দুঃখজনক ঘটনা ঘটেছে মহারাষ্ট্রে। করোনার গ্রাসে পড়েছিলেন মুম্বইয়ের এক চিকিৎসক মনীষা যাদব ।

আরও পড়ুন-“এটা ম্যান মেড নয়, মোদী মেড ডিজাস্টার”- করোনার বাড়বাড়ন্তে মোদীকে তোপ মমতার

সেউরি টিবি হাসপাতালে চিফ মেডিক্যাল অফিসার পদে আসীন ছিলেন তিনি। ৫১ বছরের ওই চিকিৎসক ফেসবুকে গত রবিবার পোস্ট করে বলেছিলেন, “এটাই হয়তো শেষ গুড মর্নিং। ‌ আমি হয়তো আপনাদের সাথে আর কখনোই এই প্লাটফর্মে সাক্ষাৎ করতে পারবোনা। সকলে ভাল থাকবেন। জানবেন শরীরের মৃত্যু হলেও আত্মার মৃত্যু হয় না।

“এই পোস্টের ৩৬ ঘন্টা পরেই মৃত্যু ঘটলো ওই চিকিৎসকের । তিনি হয়তো তাঁর শারীরিক অবস্থা আন্দাজ করেই এই পোস্ট করেছিলেন। অনিক কোভিড যোদ্ধাদের মধ্যে অন্যতম হলেন চিকিৎসকরা, তাঁরা দিনরাত প্রাণ হাতে করে তাদের কর্তব্যে রত রয়েছেন। চিকিৎসক মনীষা যাদব এর মৃত্যুতে শোক বার্তা প্রেরণ করেছেন উদ্ধব ঠাকরে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁর উদ্দেশ্যে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন।