৪৮ এ পড়লেন মাস্টারব্লাস্টার। শুভেচ্ছার ঢল অনুরাগীদের।

৪৮ এ পড়লেন মাস্টারব্লাস্টার। শুভেচ্ছার ঢল অনুরাগীদের।

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেট জগতের এক উজ্জ্বল নক্ষত্র তিনি। ‌ ২২ গজের পিচে প্রতিপক্ষের কঠিন বলের সামনেও ব্যাটে ঝড় তুলতেন তিনি। তাঁর ব্যাটিংয়ের জাদুতে মজেছিলো গোটা ক্রিকেট দুনিয়া। সারা পৃথিবী জুড়ে তাঁর অগণিত ভক্ত। সেই মাস্টার ব্লাস্টার শচিন তেন্ডুলকার আজ পা দিয়েছেন ৪৮ এ।

সারা পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে তাঁর অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।৬৬৪ টা আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি। এখনো পর্যন্ত ৩৪ হাজার ৩৫৭ রান রয়েছে তাঁর ঝুলিতে। ২০১ টি আন্তর্জাতিক উইকেট তিনি নিয়েছেন। পদ্মশ্রী এবং পদ্মভূষণ সম্মানে সম্মানিত হয়েছেন তিনি। সেই কিংবদন্তি ক্রিকেটার শচিন তেন্ডুলকারের আজ জন্মদিন। ২০১৩ সালে ক্রিকেট থেকে অবসর নিয়েছেন তিনি।

আরও পড়ুন-“কেন্দ্রের অদূরদর্শিতার পরিনাম হলো এই ভয়াবহ পরিস্থিতি।”- বললেন তৃণমূলের উপদেষ্টা প্রশান্ত কিশোর।

কিন্তু এখনো তাঁর ভক্তদের সংখ্যা সারা পৃথিবীর বুকে রেকর্ড পরিমাণে রয়ে গিয়েছে।মাঠে শচিন-সৌরভের জুটি মানেই একটা ঝড় ওঠার আবহ। দর্শকরা শচিনের সেই ব্যাটিংয়ের মূহুর্ত গুলির জন্য রূদ্ধশ্বাস অপেক্ষা করতেন।আজ লিটল মাস্টারের জন্মদিনে তাঁকে ভক্তরা এবং সেলিব্রিটি, নেতা মন্ত্রীরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। যুবরাজ সিং একটি কোলাজ পোস্ট করে শচিনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। রোহিত শর্মা , শিখর ধাওয়ান, হার্দিক পান্ডিয়া, বিরাট কোহলি সহ অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।