নিউজকলকাতাপলিটিক্সরাজ্য

“ইয়াসের তান্ডবের পর মমতাই রাস্তায় নেমেছেন। বিজেপি নেতারা নয়।”- বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: গতকাল পূর্ব মেদিনীপুরের বিপর্যস্ত এলাকা পরিদর্শনে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় এমনটাই জানা গিয়েছে। ‌গতকাল তিনি ইয়াসের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত পূর্ব মেদিনীপুরের বিস্তীর্ণ অঞ্চল পরিদর্শন করেছেন। দীঘা সমুদ্রতট থেকে শুরু করে তাজপুর, মন্দারমণি, রামনগর, উদয়পুর প্রভৃতি এলাকায় তিনি গিয়েছিলেন।

সেখানকার মানুষের সাথে কথা বলেছেন। প্রতিটি মানুষের কাছেই যাতে ত্রাণ পৌছানো যায়, সেই ব্যবস্থা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।রামনগরে গিয়ে সেখানে তিনি পরিস্থিতি খতিয়ে দেখেছেন। রাস্তা, নদী বাঁধের হাল দেখে তিনি যথেষ্ট ক্ষুদ্ধ হয়েছেন। শুভেন্দুকে নিশানা করে অভিষেক বলেছেন,”মমতা বন্দ্যোপাধ্যায় অনেক আশা নিয়েই এখানকার ভূমিপুত্রকে সেচমন্ত্রী করেছিলেন।

আরও পড়ুন-“একটা পরিবারের জন্য গোটা জেলা শেষ হয়ে গিয়েছে।”- পূর্ব মেদিনীপুর গিয়ে অভিষেকের আক্রমণ শুভেন্দু কে

তিনি নিজের মেরুদন্ড বিক্রি করে অন্য রাজনৈতিক দলে যোগ দিয়েছেন । যারা মানুষের মুখের গ্রাস কেড়ে নিয়ে নিজেদের স্বার্থ চরিতার্থ করেছে, তাদের ছাড়া হবে না। যারা দূর্নীতি করেছে তারা রেহাই পাবে না।ইয়াসের এই ভয়াবহতা দেখে আমি খুবই অবাক হয়েছি। সমস্ত রাস্তাঘাট ভেঙে চুরমার হয়ে গিয়েছে। তখন সেচমন্ত্রী থাকাকালীন কোনো ফাইলে স‌ই করেননি। তখন উনার ইস্তফা দেওয়া উচিৎ ছিলো।

আরও পড়ুন-“কে কেন দেখা করতে গিয়েছিলেন জানিনা”- হাসপাতালে মুকুলের স্ত্রীকে দিলীপ ঘোষের দেখতে যাওয়া নিয়ে মন্তব্য মুকুলের।

সকলেই জানে নারদ কান্ডে কোন সাবালককে টাকা নিতে দেখা গিয়েছিলো। আমি উনাকে বলবো আগে আপনি সাবালকত্বের প্রমাণ দিন। এবার কেঁচো খুঁড়তে কেউটে বেরোবে। যারা দূর্নীতি করেছে, তাদের কাউকে রেয়াত করা হবে না।”এছাড়াও বিজেপি নেতা মন্ত্রীদের প্রতি আক্রমণ শানিয়ে অভিষেক বলেছেন, “ইয়াসের এই বিপর্যয়ের পর রাস্তায় নেমেছেন একমাত্র মুখ্যমন্ত্রীই। এখন সেইসব বিজেপির নেতারা কোথায় গেলো?”

Related Articles

Back to top button