নিউজপলিটিক্স

“মিথ্যা কথা বলছেন মমতা বন্দ্যোপাধ্যায়”- ভিডিও পোস্ট করে দাবি করলো ত্রিপুরা বিজেপি

নিজস্ব প্রতিবেদন: এখন রাজ্য রাজনীতিতে একটাই নাম , ‘ত্রিপুরা।’ এই ত্রিপুরার মাটিতে আগামী ২০২৩ এর বিধানসভা ভোটে নিজেদের গড় প্রতিষ্ঠা করতে উদ্‌গ্রীব হয়েছে তৃণমূল। কিন্তু ত্রিপুরার মাটিতে তাদের লড়াইয়ে প্রথম থেকেই কাঁটা বিছানো রাস্তার দেখা মিলেছে। ত্রিপুরা পুলিশ গ্রেফতার করেছিলো দেবাংশু দের।

পুলিশ অভিযোগ করেছিল যে দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্ত, তৃণমূল কর্মীদের নিয়ে বিধিনিষেধ আইন লঙ্ঘন করেছে। খোয়াই থানায় পুলিশ আধিকারিক দের সাথে তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েছিলেন তৃণমূল নেতারা।পুলিশ আধিকারিক দের সাথে তীব্র বাদানুবাদে জড়িয়ে পড়েন ব্রাত্য বসু, কুনাল ঘোষ, এবং দোলা সেনরা । খোয়াই থানার ভীতরে সমানে বসেছিলেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-“দিলীপের কথায় যথেষ্ট ক্ষুদ্ধ খড়গপুরের বিজেপি কাউন্সিলারের স্বামী। ক্ষমা না চাইলে দল ছাড়ার আভাস দিলেন তিনি

তিনিও পুলিশ আধিকারিক দের সাথে তীব্র বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। অভিষেক অভিযোগ করেছেন যে দেবাংশু’দের গ্রেপ্তার করার পর থেকে সারা রাত তাদেরকে খেতে দেয়নি পুলিশ।এছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন যে গ্রেফতার হ‌ওয়া তৃণমূল যুব নেতাদের জল পর্যন্ত খেতে দেয়নি ত্রিপুরা পুলিশ। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই দাবিকে মিথ্যা বলে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে ত্রিপুরা বিজেপি।

ত্রিপুরা বিজেপি যে ভিডিও পোস্ট করেছে সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে তৃণমূল নেতা সুদীপ রাহা হাসপাতালে চিকিৎসাধীন। এছাড়াও তৃণমূল নেত্রী জয়া দত্তকে কাঁচের গ্লাসে জল খেতে দেওয়া হয়েছে। খোয়াই থানাতে কুনাল ঘোষ একটি বোতল থেকে জল খাচ্ছেন। ‌ এছাড়াও সুদীপ রাহার হাতেও দেখা যাচ্ছে একটি জলের বোতল।

আরও পড়ুন-‘খেলা হবে’ দিবসের তারিখে আপত্তি জানিয়ে শুভেন্দুর সাথে গিয়ে রাজ্যপালের সাথে দেখা করলেন সনাতন নাগরিক সমাজের প্রতিনিধিরা

এই ভিডিওটি পোস্ট করে ত্রিপুরা বিজেপি বলেছে,”মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রচার করেছেন যে তৃণমূল নেতাদের নাকি একটুও জল দেওয়া হয়নি। কিন্তু ত্রিপুরার মাটিতে এই ভিডিওটি যেটা বলছে তাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মিথ্যাচার সকলেই বুঝতে পারছেন।”

Related Articles

Back to top button