‘আমাকে মমতা ব্যানার্জি একটা টাকাও দেয়নি’, প্রচারে গিয়ে রেগে আগুন নুসরত জাহান, ভাইরাল ভিডিও!

‘আমাকে মমতা ব্যানার্জি একটা টাকাও দেয়নি’, প্রচারে গিয়ে রেগে আগুন নুসরত জাহান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-ফের প্রকাশ্যে মেজাজ হারালেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান । বর্তমানে পশ্চিমবঙ্গের রাজ্য রাজনীতি উত্তপ্ত ।একথা আমরা প্রত্যেকে জানি ।।ইতিমধ্যে চতুর্থ দফার ভোট সম্পন্ন হয়ে গেছে এবং পঞ্চম দফার ভোট শুরু হতে চলেছে । কিন্তু আগের ভোটের দিকে যদি আমরা লক্ষ্য রাখে তাহলে দেখব যে বিভিন্ন জায়গায় ছড়িয়েছে উত্তেজনা এবং বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হয়েছে ।

কখনও কখনও আবার জাওয়ানদের হাতে গুলিতে নিহত হয়েছে ভোটাররা এই ঘটনা প্রমাণ আমরা পেয়েছি কোচবিহারের শীতলকুচি তে ।এবারে বিধানসভা ভোট হাড্ডাহাড্ডি হতে চলেছে তা আমরা প্রত্যেকে বুঝতে পারছি । লক্ষ্য একটাই যেনতেন প্রকারে দখল করতে হবে এই বাংলাকে।। কারণ এই বাংলাকে দখল করা গেলে গোটা ভারত বর্ষ কে বাংলায় বসে চালিত করা একটা সুবর্ণ সুযোগ রয়েছে ।

আরও পড়ুন-“ভ্যাকসিন তো আর রসগোল্লা নয় যত পারবে তৈরি করবে”- মমতার চিঠির পরিপ্রেক্ষিতে বললেন বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য

তাই কোন অংশে বিনা যুদ্ধে এক ইঞ্চি জমি ছাড়তে নারাজ রাজনৈতিক দলগুলি । তবে ইতিমধ্যেই তৃণমূল এবং বিজেপির তরজা তুঙ্গে ।। কেউ কাউকে কটাক্ষ করতে ছাড়ছে না কোনদিনই ।। প্রতিনিয়ত খবরের শিরোনামে উঠে আসছে তাদের ঝামেলা বিবাদ ।নুসরাত জাহান সম্পর্কে নতুন কিছু বলার অপেক্ষা রাখে না ।। একদিকে তিনি যেমন বাংলা ইন্ডাস্ট্রিতে এক দাপুটে অভিনেত্রী তার পাশাপাশি রাজনৈতিক মঞ্চ কিন্তু তিনি একজন রাজনীতিবিদ । তার পাশাপাশি তিনি একজন সাংসদ । তাই তার ওপর দায়িত্ব থাকবে এমন টা খুব স্বাভাবিক ।

এবারের ভোটে প্রার্থী তিনি না হলেও অন্যান্য ভোটের প্রার্থীর সমর্থনে বিভিন্ন বিভিন্ন জায়গায় থাকে রোড শো করতে দেখা গেছে মিছিলে বক্তব্য রাখতে ।ঠিক তেমনই সেদিন । একটি জনসভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি মেজাজ হারালেন । । ক্ষোভ উগরে দিলেন বিরোধী দলের হয়ে । বেশ কয়েকদিন ধরে এমনটা শোনা যাচ্ছিল যে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নাকি টাকা দিয়ে তারকাদের তাদের দলে টেনে আনছেন ।

এবার তার মুখ্য জবাব দিলেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান । তিনি বলেন যে আমি বাংলার মানুষকে ভালোবেসে তাদের হয়ে কাজ করতে এসেছি। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আমাকে তাঁদের দলে আনার জন্য একটা টাকাও দেয়নি । এর পাশাপাশি করোনা সম্পর্কে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন তিনি। ইতিমধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র। তার পাশাপাশি বিতর্ক ছড়িয়েছে ভিডিও কে ঘিরে আরও একবার।

 

View this post on Instagram

 

A post shared by ɴᴜsʀᴀᴛ_ᴊᴀʜᴀɴ_ғᴀɴ_ғᴏʀᴇᴠᴇʀ ❤???????? (@nusrat_jahan_fan_forever)