মেয়ের সাথে নিজের শখের গাড়ি ধুচ্ছেন মাহি, জন্মদিনে ভাইরাল মাহির অসাধারণ ভিডিও

মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন। এই প্রতিভাবান খেলোয়াড় ১৯৮১ সালের ৭ ই সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছিলেন। তাঁর হাত ধরে উন্নতির চরম শিখরে আসীন হয়েছে ভারতীয় ক্রিকেট জগৎ। ভারতীয় ক্রিকেট টিমের উইকেট কিপার এবং ব্যাটস্‌ম্যান এই তারকা তাঁর ক্রিকেট জীবনে অসংখ্য রেকর্ডের অধিকারী হয়েছেন। তাঁর হাত ধরেই ২০১১ র আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ জিতেছে ভারত।

আরও পড়ুন- আম্ফানে ক্ষতিগ্রস্ত স্বজনপোষণের টাকার সমস্তটাই ফেরত দিলো শাসকদল, স্পষ্ট হলো দুর্নীতি!

এছাড়াও অজস্র ট্রফি জিতেছে ভারত তাঁর নেতৃত্বে।তিনি বর্তমানে ইন্ডিয়ান আর্মির একজন লেফটেন্যান্ট কর্ণেল। এই প্রতিভাবান খেলোয়াড় রাজীব গান্ধী খেলরত্ন অ্যাওয়ার্ড, ২০০৯ এ পদ্মশ্রী এবং ২০১৮ তে পদ্মভূষণে সম্মানিত হয়েছেন। ক্যাপ্টেন কুল ধোনির আজকে জন্মদিন। এই দিনটা তিনি তাঁর পরিবারের সাথেই ভাগ করে কাটাতে চান প্রতিবারের মতোই। তাঁর স্ত্রী সাক্ষী এবং কন্যা জিভা তাঁর জীবনে সবথেকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

আরও পড়ুন- ধ’র্ষ’ককে জেল থেকে বাঁচাতে 33 লক্ষ টাকার ঘু’ষ, গ্রে’ফতারির মুখে মহিলা পুলিশ অফিসার শ্বেতা জাদেজা!

 

View this post on Instagram

 

Maahi Cool always on duty♥️ Happy Birthday MSD🥳

A post shared by Filmygyan Videos (@filmygyanvideos) on

একটি ছোট্ট কয়েক সেকেন্ডের ভিডিও সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে ধোনি তাঁর গ্যারাজে রাখা সবুজ রঙের বিদেশী জিপটি পরিষ্কার করছেন। এবং তাঁর সাথে হাত মিলিয়েছে মহেন্দ্র সিং ধোনির আদরের কন্যা জিভা। এই অল্প কয়েক সেকেন্ডের ভিডিওটি সামনে আসা মাত্র‌ই তা নিমেষে ভাইরাল হয়েছে। ক্যাপ্টেন কুলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁর কোটি কোটি ভক্তবৃন্দ।

এখানে আপনার মতামত জানান