করোনায় আক্রান্ত মহেন্দ্র সিং ধোনির বাবা মা। ভর্তি রয়েছেন হাসপাতালে

করোনায় আক্রান্ত মহেন্দ্র সিং ধোনির বাবা মা। ভর্তি রয়েছেন হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: সারা দেশের মধ্যে সন্ত্রাসের জাল বিস্তার করেছে করোনা ভাইরাস । এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছে অগণিত মানুষজন। প্রিয়জনকে হারিয়ে সর্বস্বান্ত হয়েছেন বহু মানুষ। এখনো পর্যন্ত ভারতের বুকে করোনার দুটি ভ্যাকসিন চালু রয়েছে । কোভ্যাক্সিন এবং কোভিশিল্ড। কিন্তু অনেক ক্ষেত্রে দেখা গিয়েছে যে ভ্যাকসিন নিয়েও করোনার গ্রাসে পড়েছেন অনেকেই ।

এখনো পর্যন্ত ভারতের মাটিতে করোনা আক্রান্ত হয়েছেন ১ কোটি ৫৬ লক্ষ ৯ হাজার ৪ জন। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন ১ লক্ষ ৮২ হাজার ৫৭০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ কোটি ৩২ লক্ষ ৬৯ হাজার ৮৬৩ জন। ভারতের সেলিব্রিটি থেকে শুরু করে নেতা-মন্ত্রী সাধারণ মানুষ অনেকেই এই মহামারির কবলে পড়েছেন। দিনদিন লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা । করোনায় আক্রান্ত হয়েছেন রাহুল গান্ধী, মনমোহন সিং।

আরও পড়ুন-মামলার পাহাড়ে বসে মুকুল রায়। রাজ্য পুলিশ থেকে শুরু করে সিবিআই সকলেই দায়ের করেছে মামলা

এছাড়াও অনেক সেলিব্রিটিরাই করোনা আক্রান্ত হয়েছেন।এবার জানা গিয়েছে করোনার গ্রাসে পড়েছেন ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন মহেন্দ্র সিং ধোনির বাবা এবং মা দুজনেই। একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তারা। তাঁদের বাড়ির অন্যান্য সদস্যদের করোনা পরীক্ষা করা হয়েছে।

বর্তমানে চেন্নাই সুপার কিংস দলের অধিনায়ক রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ‌ আইপিএল খেলার জন্য তিনি বাড়ির বাইরে রয়েছেন। ‌ আজ নাইট রাইডার্স এর বিরুদ্ধে লড়াই করবেন মহেন্দ্র সিং ধোনি। এই সংবাদ পাওয়ার পর এই যথেষ্ট বিচলিত হয়েছেন তিনি। বারবার খোঁজ নিচ্ছেন তার বাবা পান সিং এবং মা দেবকী দেবীর।