যে অ’ন্তর’ঙ্গ দৃশ্যে অভিনয় করার জন্য এখনও আফসোস হয় মাধুরীর, রইলো ভিডিও

মাধুরী দীক্ষিত। এখনও তাঁর গ্ল্যামার এবং রূপের কাছে ম্লান হয়ে যায় বর্তমান নায়িকাদের সৌন্দর্য্য। তিনি ৯০ এর দশকে বলিউডের মধ্যে একচ্ছত্র আধিপত্য রেখে দিয়েছিলেন। তাঁর মোহময়ী সৌন্দর্য্যে তামাম পুরুষ সমাজের বুকে ঢেউ উঠতো। অসংখ্য হিট ছবি রয়েছে এই নায়িকার ঝুলিতে। বলিউডের বহু নায়কের সাথেই অভিনয় করেছেন তিনি। কিন্তু এমন একটি বোল্ড দৃশ্যে তাঁকে অভিনয় করতে হয়েছিলো, যার জন্য এখনো আফশোষ হয় এই নায়িকার।

আরও পড়ুন-হট প্যান্ট পরে নায়িকার শীর্ষাসন, ভাইরাল বিশেষ শরীরচর্চার ভিডিও

এই নায়িকাকে বলিউডের মধ্যে সেরকম কোনো বো’ল্ড দৃশ্যে দেখা যায়নি । কিন্তু বিনোদ খান্নার সাথে তাঁকে একটি বোল্ড দৃশ্যে দেখা গিয়েছিলো তাঁর কেরিয়ারের শুরুতেই। ২০ বছরের বড়ো বিনোদ খান্নার সাথে এই সিনেমায় অভিনয় করতে গিয়ে তিনি বেশ অস্বস্তিতে পড়েছিলেন। ১৯৮৮ সালে ওই সিনেমা ‘দয়াবান’ মুক্তি পেয়েছিলো। এই সিনেমায় একটি ‘লিপলক’ দৃশ্যে অভিনয় করেছিলেন বিনোদ-মাধুরী।

আরও পড়ুন-থাইয়ে ট্যাটু করলেন অভিনেত্রী মধুমিতা সরকার, সেই ছবি পোস্ট করে আবেগে ভাসলেন বাঙালী অভিনেত্রী

এবং জানা গিয়েছে যে এই দৃশ্যটিই শুধুমাত্র দেখার জন্য নাকি অনেকেই গিয়েছিলেন সিনেমা হলে এই সিনেমা দেখতে। এই ছবির ‘আজ ফির তুমসে প্যায়ার আয়া হ্যায়’ গানটির এই লিপলকের সিনটি তখন যথেষ্ট হৈচৈ ফেলে দিয়েছিলো। মাধুরী জানিয়েছেন ওই সময় তাঁর প্রথম সিনেমা ‘অবোধ’ এবং পরপর কয়েকটি সিনেমা ফ্লপ হ‌ওয়ার কারণে তিনি কাজ পাচ্ছিলেন না।

আরও পড়ুন-কম বয়সী নায়কের প্রেমে পড়লেন ৭১ বছরের হেমা মালিনী, তারপর?

তখনই এই সিনেমার প্রস্তাব তার কাছে আসে এবং বোল্ড সিনে অভি\নয় করতে হবে জেনেও তিনি রাজি হয়ে যান। পরবর্তী কালে মাধুরী জানিয়েছেন যে, তিনি এই দৃশ্যে বেশ অস্বস্তির সাথেই অভিনয় করেছিলেন যা নিয়ে পরবর্তীতে বেশ অনুশোচনা করেছেন তিনি। তবে তিনি এখনো পর্যন্ত বহু মানুষের প্রিয় নায়িকার আসনে আসীন রয়েছেন।

এখানে আপনার মতামত জানান