নিউজপলিটিক্সরাজ্য

মদন মিত্র কথা রাখলেন। ইস্টবেঙ্গলকে করলেন এক মাসের বেতন সাহায্য

নিজস্ব প্রতিবেদন: গত বুধবার ইস্টবেঙ্গল ক্লাবের সামনে সমর্থকরা যথেষ্ট বিক্ষোভ দেখিয়েছেন। ক্লাবের সাম্প্রতিক চুক্তির বিষয়টি নিয়ে যথেষ্ট চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই বিষয়টি দেখে যথেষ্ট দুঃখিত হয়েছেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। গত বুধবার ফেসবুক লাইভে এসে তিনি বলেছেন যে এই পরিস্থিতিতে তিনি ইস্টবেঙ্গল সমর্থকদের পাশেই দাঁড়াচ্ছেন ।

এমনকি একমাসের বেতন‌ও ইস্টবেঙ্গল ক্লাবকে দিয়ে দেওয়ার কথা বললেন মদন মিত্র। ফেসবুক লাইভে এসে মদন বাবু বলেছিলেন,”কেউ কখনো এটা ভুলবেন না যে আমি প্রাক্তন ক্রীড়ামন্ত্রী পদে ছিলাম। আমি কখনোই ইস্টবেঙ্গল ক্লাবকে বিক্রি হতে দেবো না। যখন‌ই আমাকে ইস্টবেঙ্গল সমর্থকরা ডাকবে তখনই আমি তাঁদের পাশে দাঁড়াতে ছুটে যাবো।

আরও পড়ুন-“গণতন্ত্রের নামে স্বৈরতন্ত্র চলছে। সুপার এমার্জেন্সি চলছে।”- আবার পেগাসাস ইস্যুতে কেন্দ্রকে আক্রমণ মুখ্যমন্ত্রীর।

আমি সবসময়ই ক্লাব সমর্থকদের পাশে গিয়ে দাঁড়াবো। আমি দরকার হলে একমাসের বেতন ইস্টবেঙ্গল সমর্থকদের দিয়ে দেবো। কলকাতার তিন ঐতিহ্যবাহী ক্লাব মোহনবাগান, ইস্টবেঙ্গল, মহমেডান ক্লাবের পাশে আমি সবসময়ই আছি।”এবার গতকাল নিজের দেওয়া প্রতিশ্রুতি পুরণ করলেন মদন মিত্র।

আরও পড়ুন-ভোট-পরবর্তী হিংসার পরিপ্রেক্ষিতে রাজ্যকে হলফনামা জমা দেওয়ার নির্দেশ দিলো হাইকোর্ট।

নিজে মোহনবাগানের ভক্ত হয়েও ইস্টবেঙ্গল ক্লাব তাঁবুতে এসে তিনি তাঁর একমাসের বেতন সাহায্য করলেন ইস্টবেঙ্গলকে। হলুদ ধুতি এবং লাল পাঞ্জাবি পরে ক্লাব তাঁবুতে এসে ফুটবলে শট‌ও মারলেন।মদন মিত্র বলেছেন, “ক্লাব কয়েকটা ট্রফি পায়নি ফলেই ঐতিহ্যবাহী ক্লাবটাকে বিক্রি করে দেওয়া হবে ? কয়েকটা ট্রফি না হয় পায়নি । তাই বলে ক্লাব বিক্রি করে দেওয়ার কোনো অর্থ নেই।”

Related Articles

Back to top button