নিউজপলিটিক্স

চপ মুড়ি দিয়ে লাঞ্চ। ছবি তুলে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ অগ্নিমিত্রা পলের।

নিজস্ব প্রতিবেদন: হাওড়ার অন্তর্গত বাগনানে বিজেপি কর্মীর স্ত্রীকে গণধর্ষণ করেছে তৃণমূল নেতারা। এমনটাই অভিযোগে যথেষ্ট উত্তপ্ত হয়ে রয়েছে রাজ্য রাজনীতি। এই অভিযোগকে কেন্দ্র করে গত বুধবার দিল্লি সংসদ ভবন চত্বরে বিক্ষোভ দেখিয়েছিলেন দিলীপ ঘোষ সহ অন্যান্য বিজেপি সাংসদরা। এদিকে কলকাতায় বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী অগ্নিমিত্রা পল গতকাল মহিলা কমিশন এগিয়ে স্মারকলিপি জমা দিয়েছেন।

গতকাল এই অভিযোগে রাজ্যের বেশিরভাগ জেলায় মহিলা মোর্চার যথেষ্ট বিক্ষোভ দেখিয়েছে। গতকাল আইন অমান্য কর্মসূচি পালন করতে গিয়ে ভবানী ভবন এর সামনে থেকে গ্রেপ্তার হয়েছেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল। জানা গিয়েছে স্বামী বিবেকানন্দের বাড়ির সামনে ব্যাপক বিক্ষোভ দেখিয়েছে বিজেপির মহিলা মোর্চার কর্মীসমর্থকরা। ‌

আরও পড়ুন –৬ লক্ষ নতুন স্মার্ট কার্ড নিয়ে আসতে চলেছে মেট্রো কর্তৃপক্ষ

বিক্ষোভ প্রশমিত করতে ব্যাপক সংখ্যায় পুলিশ মোতায়েন করা হয়েছিল ওই অঞ্চলে। যথেষ্ট সংখ্যায় মহিলা পুলিশ উপস্থিত ছিলেন। মহিলা পুলিশ বিজেপি মহিলা মোর্চার প্রায় ২০ জন কর্মী-সমর্থকদের গ্রেপ্তার করে লালবাজারে নিয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। সিমলা স্ট্রিটে বিজেপি মহিলা মোর্চার আইন অমান্য কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশের সাথে ব্যাপক ধস্তাধস্তি শুরু করে দিয়েছিলেন।

সেখানেই বিজেপি নেত্রী মীনাদেবী পুরোহিতকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। গ্রেফতার হ‌ওয়া বিজেপি কর্মী, নেত্রীদের বিরুদ্ধে করোনা বিধি লঙ্ঘন করা, যানবাহন চলাচলে বাধা দেওয়ার অভিযোগ দায়ের করেছে কলকাতা পুলিশ। কলকাতা ব্যাতীত চুঁচুড়া, সোনারপুর, মেদিনীপুরেও বিজেপি মহিলা মোর্চার এবং অন্যান্য বিজেপি কর্মীরাও ব্যাপক বিক্ষোভ দেখিয়েছে।

এই প্রসঙ্গে অগ্নিমিত্রা পল বলেছেন, “পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী নিজে একজন মহিলা, সেখানে নারী সুরক্ষার হাল বিপর্যস্ত হয়েছে। তৃণমূল সিপিএমের মতোই ধর্ষণকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করছে।” এছাড়াও অগ্নিমিত্রা অভিযোগ করেছেন যে লালবাজারে নিয়ে গিয়ে পুলিশ তাকে লাঞ্চে চপ-মুড়ি খেতে দিয়েছে। অগ্নিমিত্রা একটি ঠোঙায় নেওয়া এই চপ-মুড়ির ছবি টুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আক্রমণ শানিয়ে লিখেছেন, “মুখ্যমন্ত্রীর পছন্দের শিল্প লালবাজারে। আমাকে গ্রেপ্তার করে লাঞ্চে দেওয়া হয়েছে ‘চপ-মুড়ি’ । অনেক ধন্যবাদ আপনাকে মাননীয়া।”

Related Articles

Back to top button