“রিপোর্ট কার্ড দেখে আমাদের ভোট দিন”- জনসভা থেকে আহ্বান মমতার

“রিপোর্ট কার্ড দেখে আমাদের ভোট দিন”- জনসভা থেকে আহ্বান মমতার

নিজস্ব প্রতিবেদন: তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় দিনরাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন শুধুমাত্র বাংলার মাটিতে তৃণমূলের অস্তিত্বকে বজায় রাখার জন্য। ভারতের প্রথম মহিলা মুখ্যমন্ত্রী তার কাঁধে তুলে নিয়েছেন তৃণমূলকে জেতানোর দায়িত্বভার। তিনিই একমাত্র তৃণমূলের সবথেকে ভরসাযোগ্য স্টার প্রচারক। ‌ পায়ে প্লাস্টার থাকা অবস্থাতেই বিগত এক মাসেরও বেশি সময় ধরে তিনি রাজ্যের বিভিন্ন প্রান্তে জনসভা করছেন, রোড শো করছেন, মিছিলে অংশ নিচ্ছেন।

তার অদম্য জেদ আর কখনোই হার না মানার মানসিক দৃঢ়তা তৃণমূলকে অক্সিজেন যুগিয়ে চলেছে। বিভিন্ন জনসভা থেকে তিনি কড়া ভাষায় আক্রমণ শানাচ্ছেন বিজেপির বিরুদ্ধে। বর্তমানে রাজ্যের বাড়ন্ত করোনা পরিস্থিতিতে যথেষ্ট চিন্তিত মুখ্যমন্ত্রী। তিনি চিঠি লিখে প্রধানমন্ত্রীকে অনুরোধ করেছেন যে রাজ্যে পর্যাপ্ত ভ্যাকসিন পাঠানোর জন্য।

আরও পড়ুন-“এখন ট্রেন বন্ধ হচ্ছে না।”- আশ্বস্ত করে বললেন রেলমন্ত্রী

মুর্শিদাবাদের জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন , “আমরা সবার জন্য সরকারি বিশ্ববিদ্যালয় সরকারি কলেজ করে দিয়েছি। জেনারেল কাস্ট এর জন্য স্বামী বিবেকানন্দ স্কলারশিপ করে দিয়েছি । বিনা পয়সায় রেশন দিচ্ছি। এই বিনা পয়সায় রেশন চাইলে ভোটটা তৃণমূল কংগ্রেসকে দিতে হবে । বিজেপির সবথেকে বড় দালাল সিপিএম আর কংগ্রেস। ওরা প্রকাশ্যে বলছে ওরা তৃণমূলের বিরুদ্ধে।

আপনারা ভাবনা-চিন্তা করে তৃণমূলকে ভোট দেবেন, জানবেন দিদি যখন বলছে তখন নিশ্চয়ই এর একটা কারণ রয়েছে। সিপিএমের সমস্ত হার্মাদ, কংগ্রেসের সমস্ত গুন্ডারা বিজেপিতে গিয়ে ঢুকেছে। একমাত্র তৃণমূল কারো দালালি করে না। তাই আপনারা আমাদের রিপোর্ট কার্ড দেখেই আমাদের ভোট দেবেন।”