ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী কৌশানি মুখোপাধ্যায়!

ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী কৌশানি মুখোপাধ্যায়!

নিজস্ব প্রতিবেদন:-চলতি বছরের বিধানসভা নির্বাচনে একের পর এক তারকারা রাজনীতিতে যোগদান করেছেন। তৃণমূল থেকে শুরু করে বিজেপি সব রাজনৈতিক দলেই এবারে তারকা প্রার্থীদের রমরমা দেখা গিয়েছে।এরই মধ্যে উল্লেখযোগ্য একজন হলেন কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়।প্রার্থী তালিকায় তার নাম ঘোষণা হওয়ার পর থেকেই জোরকদমে প্রচার কাজ চালাচ্ছেন তিনি।

গতকাল ষষ্ঠ দফার ভোট গ্রহণের দিন তার বিধানসভা আসনে ভোটগ্রহণ ছিল। সকাল থেকেই মোটামুটি এই আসনে শান্তিপূর্ণভাবে ভোট সমাপন হয়েছে।দু’এক জায়গায় রাজনৈতিক দলের কর্মীদের মধ্যে বিক্ষিপ্তভাবে অশান্তি দেখা গেলেও তার বিশেষ কোনো প্রভাব পরিলক্ষিত হয়নি।কিন্তু এরই মধ্যে লাভপুর প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্র পরিদর্শনে গিয়ে রীতিমত বিক্ষোভের মুখে পড়লেন কৌশানি।ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে তৃণমূল প্রার্থীকে ঘিরে বিজেপি কর্মীরা দাবি করতে থাকেন সেখানে পৌঁছে তিনি ভোটারদের প্রভাবিত করতে চাইছেন।

আরও পড়ুন-রিমেক কুইন নেহা কক্করের গানে নেচে তুমুল ভাইরাল হলেন তৃণা সাহা!

শুধুমাত্র তাই নয় বিজেপি কর্মীরা কৌশানিকে উদ্দেশ্য করে অভিযোগ জানান যে তিনি বাইরে থেকে মানুষদের নিয়ে এসে এলাকার মানুষদের ভোট দেওয়ার জন্য প্রভাব সৃষ্টি করছেন।এরপর কেন্দ্রীয় বাহিনীর কাছে দাবি করা হয় যাতে অবিলম্বে ওই বহিরাগত মানুষদের এলাকা থেকে বের করার ব্যবস্থা করা হয়। যদিও সেরকম ভাবে কোনও বহিরাগতর খোঁজ পাওয়া যায়নি।

শেষ পর্যন্ত আর কোন উপায় না দেখে তৃণমূলের এই তারকা প্রার্থীকে কেন্দ্র করে “জয় শ্রীরাম” স্লোগান দিতে থাকেন বিজেপি কর্মীরা। সেইসময় কৌশানির সাথে বাদানুবাদে জড়িয়ে পড়েন তারা।কিন্তু পরিস্থিতি ক্রমশ উত্তপ্ত হয়ে উঠলে সেখান থেকে চলে যাওয়াই ভালো বলে মনে করেন অভিনেত্রী। যদিও তার চলে যাওয়ার পরেও স্থানীয় অঞ্চলে বেশ উত্তেজনা ছড়িয়ে ছিল। পরে ক্রমশ পরিস্থিতি স্বাভাবিক হয়। শেষ খবর পাওয়া অবধি জানা গিয়েছে,গতকাল বেশ সুষ্ঠভাবেই এই আসনে ভোটগ্রহণ সমাপন হয়েছে।