নিউজঅফবিট

কলকাতার সব থেকে বড় পুরোনো আইফোনের দোকান! মাত্র ১০,০০০ টাকা থেকে শুরু দাম! রইল ভিডিও সহ বিস্তারিত!

নিজস্ব প্রতিবেদন :- বস্তা বস্তা আইফোন কিনে নিয়ে যান কম দামে। লোভনীয় অফার দিচ্ছে কলকাতার এই বিক্রেতা । না লাগবেনা কোন এটিএস কার্ড। এটিএস ছাড়া কিস্তিতে নিয়ে যেতে পারেন আইফোন । বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছি ততই উন্নত হচ্ছে আমাদের সমস্ত রকম চাওয়া পাওয়া এবং সে চাওয়া পাওয়ার হাত ধরে বাজারে পাল্টাচ্ছে বিভিন্ন জিনিসের গুনগতমান। সেইমতো বাজারে এসেছে স্মার্টফোন বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এবং স্মার্টফোন একে ওপরের সাথে সম্পর্কযুক্ত।

তার পাশাপাশি স্মার্ট ফোন ছাড়া আমরা সম্পূর্ণ রকম ভাবে অচল একথা অস্বীকার করার কোনো উপায় নেই। যখন প্রথম ফোন আবিষ্কার হয়েছিল তখন সেটি আকার এবং আকৃতি অনেকটা বড় ছিল । ফলে বহনযোগ্যতা ছিল না সেটি। যার ফলে সমস্যায় পড়তে হতো বহু মানুষকে এবং সেই সমস্যা দূর করার জন্য ধীরে ধীরে সময়ের হাত ধরে বাজারে এসেছে ছোট আকৃতির স্মার্টফোন এবং সময়ের সাথে সাথে সেই স্মার্টফোনগুলো আরো আধুনিক হয়ে উঠছে।

স্মার্টফোনগুলো আধুনিক হওয়ার সাথে সাথে বেড়ে চলেছে তার দাম। একটি অত্যাধুনিক ফিচারযুক্ত স্মার্টফোন কিনতে গেলে আপনার মাথায় হাত পড়বে। কারণ তাদের দাম এতটাই বেশি। এমতাবস্তায় মধ্যবিত্ত পরিবারের পক্ষে স্মার্টফোন কেনার সম্ভব নয়। তার পাশাপাশি দীর্ঘ লকডাউনে যখন পড়াশোনার বিকল্প পথ হিসেবে ইউনিভার্সিটি এবং বোর্ড অনলাইন পরীক্ষা

এবং পড়াশোনার কথা ভেবেছে সেই অবস্থানে দাঁড়িয়ে স্মার্টফোন আরো অতি প্রয়োজনীয় একটি উপাদান হয়ে উঠেছে আমাদের ব্যস্ততম জনজীবনে তাই তার দাম বেড়েছে দ্বিগুণ। কিন্তু এই মুহূর্তে আপনাদের সামনে যে দোকানে কথা বলতে চলেছি সে দোকানে আপনি পেয়ে যাবেন একদম সস্তায় কম দামে নামিদামি কোম্পানির স্মার্টফোন এমনকি আইফোন পেয়ে যাবেন অবাক করার মতন দামে। এই দোকানের নাম হচ্ছে মবিফ্রেক।

যেটি কলকাতা বাজারে অবস্থিত। এখানে আপনি সেকেন্ড হ্যান্ড মোবাইল পেয়ে যাবেন একদম কম দামে। তবে এমনটা ভাবার কোন কারণ নেই যে সেই মোবাইল গুলি বা স্মার্টফোনগুলো খারাপ বা ভালো কন্ডিশনের নয় অত্যন্ত ভালো কন্ডিশনের প্রতিটি মোবাইলের সাথে পেয়ে যাবেন বৈধ কাগজপত্র তার পাশাপাশি আপনি জানতে পারবেন ফোন করে। ফোন নাম্বার:- 8100770077

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button