নিউজবিনোদন

করিনা কাপুর খানের গ্ল্যামার, তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য কি?

নিজস্ব প্রতিবেদন: করিনা কাপুর খান। স‌ইফ আলি খানের স্ত্রী, তৈমুরের মা। নবাব পরিবারের গৃহবধূ। তাঁর বিলাসবহুল জীবনযাপন, তাঁর প্রতিটি মূহূর্তের খবরাখবর নিমেষের মধ্যে সোশ্যাল মিডিয়ায় অন্যতম খবর বলে পরিগণিত হয়। করিনা কাপুর খান সবসময়ই ফিটনেস সচেতন।

তাঁর ফিটনেসের রহস্য , তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য, তাঁর গ্ল্যামারের রহস্য কি তা জানার জন্য বড়ো বড়ো মডেলরাও উৎসুক হয়ে থাকেন। মা হ‌ওয়ার পরেও তিনি তার শরীরের গঠন খুবই সুন্দর ভাবে ধরে রেখে দিয়েছেন। ফিটনেসের সাথে তিনি বরাবরই স্বাস্থ্য সচেতন বলেও পরিচিত।চল্লিশের কোঠায় পৌঁছে গিয়েও তিনি উজ্জ্বল ত্বকের অধিকারী।

আরও পড়ুন-“বাংলাদেশী অভিনেত্রী শাবানা সত্যিকারে একজন ভদ্রমহিলা, পরিমনি শুধুই একজন মহিলা”- মন্তব্য টলিউড অভিনেতা বিপ্লব চট্টোপাধ্যায়ের

তাঁকে দেখলে এক ঝলকে বোঝা মুশকিল যে বলিউডের এই গ্ল্যামার গার্ল চল্লিশের কোঠায় পা দিয়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় করিনা জানিয়েছেন তাঁর উজ্জ্বল ত্বকের রহস্য কি।করিনা জানিয়েছেন তিনি ত্বকের পরিচর্যায় বাদাম তেলের ব্যবহার‌ই বেশী করেন। আমন্ড অয়েল তিনি রোজ‌ই ব্যবহার করে থাকেন।

আরও পড়ুন-প্রতিমার মুখে সোনার মাস্ক, হাতে স্যানিটাইজার , মাস্ক। খুঁটি পূজার উদ্বোধন করলেন অদিতি মুন্সি

এতে ভিটামিন ই রয়েছে যাতে শরীর থাকে উজ্জ্বল। এছাড়া তিনি জানিয়েছেন যে তিনি সারাদিনে যথেষ্ট পরিমাণে জল খান, তিনি সারাদিনে ৩ থেকে ৪ লিটার জল পান করেন। এছাড়া প্রতিদিন নিয়ম করে যোগাসন করেন করিনা। তেল মশলা জাত খাবার তিনি এড়িয়ে চলেন।

এবং প্রচুর পরিমাণে স্যালাড এবং ফল খান তিনি।

Related Articles

Back to top button