“ভে’ঙে পড়েছেন করণ জোহার, সারাদিন কাঁদছেন তিনি ” – করণ জোহরকে নিয়ে বড় তথ্য ফাঁ’স করলেন করণের বন্ধু

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যুর পর জলঘোলা হয়েছে বিস্তর। সারা দেশ উথাল পাথাল তাঁর মৃ-ত্যুতে। বলিউডের অন্ধকার দিকটা উন্মোচিত হয়েছে সকলের সামনে। করণ জোহর, সঞ্জয় লীলা বনসালি, একতা কাপুর, সলমন খান প্রমুখের নামে মা-ম-লা দায়ের হয়েছে। অনেকেই বলিউডের স্বজনপোষন নীতি নিয়ে অধিক মাত্রায় সরব হয়েছেন।

কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে মনোজ বাজপেয়ী, শেখর কাপুর, অনুভব কাশ্যপ এবং তাবড় তাবড় সেলিব্রিটি রা মুখ খুলেছেন বলিউডের চলতে থাকা এই নেপোটিজমের বিরুদ্ধে। এর‌ই মধ্যে মা-ম-লা দায়ের হয়েছে করণ জোহর, আলিয়া ভাট, সলমন খান, একতা কাপুরের বিরুদ্ধে। সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জে-রা করছে পুলিশ।

আরও পড়ুন – জিও থেকে গ্রাহক টানতে কম দামে দারুন প্ল্যান লঞ্চ করলো এয়ারটেল, এবার পাবেন আনলিমিটেড কল সহ ডেটা

সুশান্তের মৃ-ত্যুর কারণ ছিলো মানসিক অবসাদ- এই বিষয়টাকে প্রাথমিক ভাবে মনে করছে মুম্বাই পুলিশ।
সবথেকে বেশি চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন করণ জোহর। তাঁকে বলিউডের নেপোটিজমের জনক আখ্যা দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় করণ জোহরকে বয়কটের ডাক দেওয়া হয়েছে। এছাড়াও বিহারে করণ জোহর, সলমন খানকে ব্যান করার আওয়াজ উঠেছে।

আরও পড়ুন- ফের নিম্মচাপের ধা’ক্কা বাংলায়, হুগলি-নদীয়া সহ পাঁচ জেলায় ভারী বৃষ্টিপাতের সম্ভবনা জানালো আবহাওয়া দপ্তর

এর‌ই মধ্যে সমস্ত কিছুর নিরিখে যথেষ্ট ভেঙে পড়েছেন নাকি করণ জোহর। তিনি টুইটারে মাত্র কয়েকজন ছাড়া প্রায় সকলকেই আনফলো করে দিয়েছেন। এবার করণ জোহরের এক ঘ-নি-ষ্ঠ বন্ধু জানিয়েছেন যে, “অত্যন্ত মানসিকভাবে ভে-ঙে পড়েছেন করণ জোহর। করণ নিজেকে অ-প-রা-ধী ভাবছেন। তার তিন বছরের যমজ সন্তানদের পর্যন্ত খুনের হু-ম-কি দেওয়া হচ্ছে।

আরও পড়ুন – এবছর কি হবে স্নাতক-স্নাতকোত্তরের পরীক্ষা? স্পষ্ট না জানালেও ইঙ্গিত দিলেন শিক্ষামন্ত্রী

করণ এই পরিস্থিতিতে খুব‌ই অসহায় মনে করছে নিজেকে। এমনকি ও প্রতিনিয়ত কেঁদেই চলেছে।” করণ জোহরের বিরুদ্ধে ইতিমধ্যেই অনেক বলিউডের সেলিব্রিটি রাও মুখ খুলেছেন। বলতে গেলে একেবারে কোণঠাসা করণ জোহর।

এখানে আপনার মতামত জানান