নিউজবিনোদন

নিজের প্রিয় মানুষকে আলিঙ্গন করলেন কাঞ্চনের বান্ধবী শ্রীময়ী

নিজস্ব প্রতিবেদন: কাঞ্চন মল্লিক এবং তাঁর বান্ধবী শ্রীময়ী চট্টরাজকে ঘিরে যথেষ্ট নাটকীয় পরিস্থিতির সৃষ্টি হয়েছে। কাঞ্চন মল্লিকের সাথে শ্রীময়ী চট্টরাজের অবৈধ সম্পর্ক রয়েছে এবং তাঁরা দুজনে মিলে কাঞ্চনের স্ত্রী শ্রীময়ীকে আক্রমণ করেছেন এই অভিযোগে কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে অভিযোগ করেছেন তাঁর স্ত্রী পিঙ্কি। এদিকে পাল্টা অভিযোগ দায়ের করেছেন কাঞ্চন মল্লিক। এই ঘটনায় রীতিমতো বিতর্ক বাংলার মাটিতে।

ঠিক শোভন-বৈশাখীর মতোই এগোচ্ছে এই ঘটনা। এই প্রসঙ্গে কাঞ্চন মল্লিক পুরো দোষটাই দিয়েছেন তাঁর স্ত্রী পিঙ্কির উপরে। কাঞ্চন বলেছেন,”এমন পরিস্থিতির সৃষ্টি করেছে যে আজ লোক হাসানোর কাঞ্চন মল্লিক একা ঘরে বসে হাউমাউ করে কাঁদছে। ভগবানের দয়ায় শ্রীময়ী আর আমার আত্মসহায়ককে গত শনিবার সাথে নিয়েছিলাম বলেই আমার নামে ৪৯৮ ধারার মামলা করতে পারেনি পিঙ্কি।

আরও পড়ুন-“পথ হারা পাখির এবার ঘরে ফেরার পালা”; বললেন অভিনেত্রী নুসরাত!

এমন আজেবাজে রটিয়েছে আমার নামে যে রাস্তায় বেরোতে লজ্জা করছে, কারো দিকে চোখ তুলে তাকাতে লজ্জা করছে। আমাকে ভরসা করে উত্তরপাড়া কেন্দ্রের বিধায়ক পদে আসীন করেছেন মুখ্যমন্ত্রী। এখন আমি মুখ্যমন্ত্রী আর অভিষেক বন্দ্যোপাধ্যায় কে কিভাবে মুখ দেখাবো?”এই আবহের মধ্যে শ্রীময়ী চট্টরাজ তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে একটি ছবি পোস্ট করেছেন।

আরও পড়ুন-“বা চোখে কিছুই দেখতে পাচ্ছি না” করোনার পর বললেন গায়িকা পরমা।

‌ পরমব্রত চট্টোপাধ্যায় জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়ে তাঁকে আলিঙ্গন করার একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এই ছবিটি পোস্ট করে পরমব্রত চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে শ্রীময়ী চট্টরাজ বলেছেন, “আপনার মতো ব্যক্তিত্ব আমি আমার জীবনে অনেক কম দেখেছি।”সম্প্রতি অভিনেত্রী শ্রীময়ী জনপ্রিয় টিভি সিরিয়াল ‘কৃষ্ণকলি’ তে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন‌ । অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে তাঁর সম্পর্ক যথেষ্ট ভালো।

তিনি এই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করার সাথে সাথেই তা যথেষ্ট ভাইরাল হয়ে উঠেছে।

Related Articles

Back to top button