মা হারালেন কাঞ্চন মল্লিক, চোখের জল মুছে 24 ঘন্টা কাটতে না কাটতেই শুটিং ফ্লোরে অভিনেতা!

“The show must go on” শো সব সময় চলতে থাকা উচিত। প্র-য়া-ত রাজ কাপুর অভিনীত “মেরা নাম জোকার” সিনেমাটির কথা সকলেরই মনে আছে নিশ্চয়ই। সেই সিনেমা রাজ কাপুর কে একটি জোকার চরিত্রে অভিনয় করতে হয়। একটি দৃশ্য দেখা যায় রাজ কপূর যখন জোকার সেজে সার্কাস প্রাঙ্গণে প্রবেশ করতে যাচ্ছেন সেই সময় তার কাছে খবর আসে তার মা গত হয়েছেন।

অথচ সঞ্চালক তার নাম ঘোষণা করে দিয়েছেন। মায়ের মৃ-ত্যুর শোক প্রকাশ করার সুযোগ না পেয়ে তাকে সার্কাস প্রাঙ্গণে দর্শকদের সামনে উপস্থিত হতে হয় শুধুমাত্র তাদের মনোরঞ্জনের জন্য। মঞ্চে মায়ের দুঃখে তার চোখ থেকে বেরিয়ে আসা জল এবং ‘মা-মা’ ডাক সিনেমায় অভিনীত দর্শকদের হাসিয়ে তোলে। কিন্তু সিনেমার দর্শকদের চোখের জল আটকাতে পারে না।

আরও পড়ুন – মার্চ মাস থেকে আকাশছোঁয়া বিক্রি বেড়েছে ক’নড’ম, সে’ক্স টয় থেকে শুরু করে গ’র্ভ নিরোধক পিলের!

সিনেমার চিত্রনাট্য যেন বাস্তবে ঘটে গেল অভিনেতা কাঞ্চন মল্লিকের জীবনে। মা গত হয়েছেন মাত্র একদিন হল তার মধ্যেই শুটিং সেটে ফিরে দর্শকদের মনোরঞ্জনের জন্য তৈরি হন তিনি। আবারো তিনি উপস্থিত হন ক্যামেরার সামনে দর্শকদের হাসানোর জন্য।কাঞ্চন মল্লিকের দুঃখে সমব্যথী হয়েছেন তার সহ-অভিনেতা রুদ্রনীল ঘোষ। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে তিনি লিখেছেন

আরও পড়ুন – বদলে গেলো গ্যাস বুকিং এর নিয়ম, এবার চালু হচ্ছে OTP , এছাড়াও বদলাচ্ছে বেশ কিছু নিয়ম

“একজন অভিনেতা,কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন। হাউহাউ করে কান্নায় ভে-ঙে পড়ল আমার কাঁধে মাথা রেখে। কিন্তু, জীবিকার কারণে মানুষকে হাসাতে আজ সকাল থেকে সে শ্যুটিংফ্লোরে। য-ন্ত্র-ণা ভোলার জন্য ২৪ ঘন্টাও কাটেনি। হ্যাঁ, অভিনেতারা ঠিক সহজ মানুষ নয়। হয়ত অন্য কিছু”

আরও পড়ুন –আম্ফানে ক্ষতিগ্রস্ত স্বজনপোষণের টাকার সমস্তটাই ফেরত দিলো শাসকদল, স্পষ্ট হলো দুর্নীতি!

ছোট পর্দা এবং বড় পর্দার জনপ্রিয় মুখ তিনি। তার অভিনয় প্রতিভার জোরে দর্শকদের মনে স্থান করে নিয়েছেন। বর্তমানে কালার্স বাংলায় ‘আবোল তাবোল’ নামক একটি হাস্য-রিয়েলিটি শোয়ের সঞ্চালক তিনি। কাঞ্চন মল্লিকের এই মায়ের প্র-য়া-ণে-র পর তাকে সমবেদনা জানিয়েছেন তার ভক্ত এবং অনুগামীরা। bangla funny quotes

একজন অভিনেতা,কাঞ্চন মল্লিক। যার মা কাল পৃথিবী ছেড়ে চলে গেলেন। হাউহাউ করে কান্নায় ভেংগে পড়ল কাঁধে মাথা রেখে। কিন্তু,…

Posted by Rudranil Ghosh Rudy on Sunday, July 5, 2020

এখানে আপনার মতামত জানান